Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ওমানে ‘নিজের বলার মতো গল্প ফাউন্ডেশন’র হাজারতম দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক

অক্টোবর ৭, ২০২০, ১১:৪৪ এএম


ওমানে ‘নিজের বলার মতো গল্প ফাউন্ডেশন’র হাজারতম দিবস উদযাপন

রাজধানী মাস্কাটে স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে অনুষ্ঠিত হয় ‘নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন’র ১০০০তম দিন। শুক্রবার (২ অক্টোবর) দিনটি উদযাপিত হয়।

কান্ট্রি এম্বাসাডর জাহিদুল ইসলাম ইমন এবং কমিউনিটি ভলেন্টিয়ার সমরাট জাহাঙ্গীরের পরিচালনায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন প্রিয় প্লাটফর্ম এর প্রতিষ্ঠাতা এবং মেন্টর জনাব ইকবাল বাহার জাহিদ।
ওমান প্রবাসী উদ্যেক্তাদের ১১টি প্রতিষ্ঠান কেক কেটে উদ্বোধনী ঘোষণা করেন প্রিয় মেন্টর জনাব ইকবাল বাহার জাহিদ।

রুবেল মালেকের কোরআন তেলওয়াত এর মাধ্যমে এবং সমরাট জাহাঙ্গীর এর সঞ্চালনায় বক্তব্য রাখেন জাহিদুল ইসলাম ইমন, জয়নাল আবেদীন ছোটন, কাজী ফারুক মিতালী, মো. মবিন, মো নুর নবী, মো এম কে জাফর, তোফাজ্জল হোসেন তপু, মিজানুর রহমান মিজান, রোমান রাজিব, শহিদুল্লাহ, মো. সজীব, সাইফুল ইসলাম রনি। সমাপণী বক্তব্য রাখেন কান্ট্রি এম্বাসাডর রোহান চৌধুরী।

একই সাথে ওমানের বিভিন্ন শহরে এই দিনটি উদযাপন করা হয় প্রতিনিধিদের মাধ্যমে। ফাউন্ডেশনের কার্যক্রম তুলে ধরেন কান্ট্রি এম্বাসাডর জাহিদুল ইসলাম ইমন।

সংগঠনটির অন্যতম সদস্য তরুণ ব্যবসায়ী কাজী ফারুক বলেন, ‘পারস্পরিক সহযোগিতার মাধ্যমে আমরা এখানে নতুন নতুন উদ্যোগ গ্রহণের মাধ্যমে কর্মসংস্থান তৈরি করে বেকার সমস্যার সমাধান করবো। দেশের রেমিট্যান্স বৃদ্ধিতে ভুমিকা রাখবো।’

প্রসঙ্গত, ‘চাকরি করবো না চাকরি দিব’ এই শ্লোগান কে সামনে রেখে এই ফাউন্ডেশনের অগ্রযাত্রা শুরু হয় ২০১৮ সাল থেকে।

আমারসংবাদ/কেএস