Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

বন্দুক দিয়ে কুকুর মারতে গিয়ে প্রবাসীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি

ডিসেম্বর ২৬, ২০২০, ০৪:৫০ এএম


বন্দুক দিয়ে কুকুর মারতে গিয়ে প্রবাসীর মৃত্যু

চট্টগ্রামের রাউজানে বন্দুক দিয়ে কুকুর মারতে গিয়ে নিজেই প্রাণ দিলেন দুবাই প্রবাসী হাজী মো. কোব্বাত আলী (৪৮)। তিনি নিজের গুলিতে প্রাণ হারিয়েছেন।

মো. কোব্বাত আলী উপজেলার ১০ নম্বর পূর্ব গুজরা ইউপির ৭নম্বর ওয়ার্ডের মৃত হাজী বিল্লাল মিয়ার ছেলে।

ঘটনার বিবরণে স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুর ২টার দিকে বাড়ির পাশে একদল কুকুরকে তাড়া করছিলেন কোব্বাত। এক পর্যায়ে একটি কুকুরকে গুলি মারতে গিয়ে অসাবধানবসত তার গায়ে নিজের বন্দুকের গুলি লাগে। এরপর স্থানীয়রা আহতবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সন্ধ্যায় তিনি সেখানে মারা যান।

এই প্রসঙ্গে পূর্ব গুজরা পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্রের এসআই ইসমাঈল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কুকুর মারতে গিয়ে লাইসেন্সকৃত বন্দুকের গুলিতে আহত প্রবাসী কোব্বাত আলীকে পরিবারের সদস্যরা হাসপাতালে নিয়ে যান। সেখানে ৫টার পর তিনি মারা গেছেন বলে শুনেছি। তবে এ ঘটনার আরো তদন্ত হবে।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, তিনি একজন প্রবাসী ব্যবসায়ী। গত দুইমাস আগে অস্ত্রটি রাউজান থানা থেকে নিয়ে যান। নিজের লাইসেন্স করা দুই নলা বিশিষ্ট গুলি দিয়ে কুকুর মারতে গিয়ে গুলিবিদ্ধ হলে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

এদিকে আজ (শনিবার) তার ময়নাতদন্ত করা হবে বলেও জানিয়েছে পুলিশ।

আমারসংবাদ/জেডআই