Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

বাহরাইনে শোক দিবস উপলক্ষে ফ্রি মেডিক্যাল সেবার ঘোষণা  

বাহরাইন থেকে নোমান সিদ্দিক

আগস্ট ১২, ২০২১, ০১:৫৫ পিএম


 বাহরাইনে শোক দিবস উপলক্ষে ফ্রি মেডিক্যাল সেবার ঘোষণা  

১৫ আগস্ট জাতীয় শোক দিবসটিকে সামনে রেখে বাহরাইন সরকার কর্তৃক অনুমোদিত বাংলাদেশী পতাকাবাহী সামাজিক সংগঠন বাংলাদেশ সোসাইটি ও বাংলাদেশ সমাজের সহযোগিতায় বাংলাদেশি মালিকানাধীন একমাত্র চিকিৎসা প্রতিষ্ঠান লিন্নাস মেডিকেল সেন্টারের উদ্যোগে দেশটিতে বসবাসরত সকল প্রবাসীদের জন্য ফ্রি চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে সংবাদ সম্মেলনের আয়োজন করেন।  

বাহরাইনের রাজধানী মানামায় মঙ্গলবার স্থানীয় সময় রাত ৯টায় লিন্নাস মেডিক্যাল সেন্টারের কনফারেন্স হলে আ‌য়ো‌জিত সংবাদ সম্মেলনে লিন্নাস মেডিকেল সেন্টারের ব্যাবস্থাপনা পরিচালক ডাঃ মোহাম্মদ জাহাঙ্গীর আলম লিখিত বক্তব্যে বলেন, ফ্রি ডাক্তারের পরামর্শ সহ ডায়বেটিস পরীক্ষা, ব্লাড প্রেসার চেকআপ, অক্সিজেন স্যাসুরেশন চেকআপ বিনা মূল্যে দেওয়া হবে।  

তিনি আরো বলেন, কার্যক্রমটি ১৫ আগস্ট রবিবার সকাল ৭টা থেকে রাত ১১ টা পর্যন্ত চলমান থাকবে। এই মহৎ উদ্যোগটি সফল করতে সকল সংগঠনের নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন মেডিকেলের ল্যাব ইনচার্জ নজরুল ইসলাম নাহিদ।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগ বাহরাইন শাখার সভাপতি আলা উদ্দিন নুর, বাংলাদেশ সমাজের সভাপতি মনজুর আহমেদ, সাধারণ সম্পাদক এম এ হাশেম, বাংলাদেশ সোসাইটির সহ সভাপতি মাজহারুল হক নয়ন ও সাংগঠনিক সম্পাদক আবুল বাশার, মো. সেলিম চৌধুরী, মোস্তফা কামাল, মোহাম্মদ হোসাইন প্রমূখ।

এ সময় সাংবাদিক নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বাহরাইন শাখার সভাপতি স্বপন মজুমদার, সহ সভাপতি ও ডিবিসি নিউজের বাহরাইন প্রতিনিধি নোমান ছিদ্দিকী, এনটিভির বাহরাইন প্রতিনিধি সৈয়দ মামুন হোসেন, সুকান্ত দেব ও আব্দুস সামাদ।

আমারসংবাদ/কেএস