Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

বাহরাইনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

নোমান ছিদ্দিকী, বাহরাইন

নভেম্বর ৭, ২০২১, ০৯:৩৫ এএম


বাহরাইনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

বাহরাইন সরকার কর্তৃক অনুমোদিত বাংলাদেশী পতাকাবাহী সামাজিক সংগঠন বাংলাদেশ সোসাইটি ও নেপাল ক্লাবের যৌথ উদ্যোগে ফ্রেন্ডলি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

 স্থানীয় সময় রাত ৮ টায় সালমাবাদ গালফএয়ার ক্লাব ফুটবল মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়।

নির্ধারিত ৯০ মিনিটের খেলায় ১-১ গোলে ড্র হওয়া খেলা পরিচালকদের সিদ্ধান্ত অনুযায়ী ট্রাইবেকারের মধ্য দিয়ে ৩-৪ গোলে নেপাল ফুটবল ক্লাব জয়লাভ করে। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন নেপাল দলের খেলোয়াড় অনুপ ঠাকুরী।

তানিমা তাসনিম ও ইসমাইল পলাশের যৌথ উপস্থাপনায় বাংলাদেশ সোসাইটির সভাপতি আসিফ আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসে শ্রম কাউন্সিলার শেখ মোহাম্মদ তৌহিদুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন নেপাল দূতাবাসের সচিব শাকিল আহমেদ শেখ, বাংলাদেশ স্কুলের সভাপতি মো. মুয়িজ চৌধুরী, বাংলাদেশ সমাজের সভাপতি মঞ্জুর আহম্মেদ, সফি উদ্দিন, আলাউদ্দিন নূর, এম এ হাসেম, কিশোর মেলা বাহরাইনের প্রধান পরিচালক জয়নুল আবেদীন, মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি স্বপন মজুমদার, বিশিষ্ট ব্যবসায়ী জসীমউদ্দীন ও আলাউদ্দিন সহ বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ।

খেলায় জেইঞ্জ একচেঞ্জ বিশেষ আয়োজনে লটারির মাধ্যমে ৫ জনকে এক বছরের জন্য নিজ নিজ দেশে ফ্রী টাকা পাঠানো জন্য বিজয়ী ঘোষণা করা হয়। মেডিকেল টীম সাপোর্টে ছিল লিন্নাস মেডিকেল ও আল হিলাল মেডিকেল।