Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ভক্তের কাছে ক্ষমা চাইতে হবে গোবিন্দকে

ডিসেম্বর ২, ২০১৫, ১১:৪৬ এএম


ভক্তের কাছে ক্ষমা চাইতে হবে গোবিন্দকে

   ২০০৮ সালে শুটিং সেটে এক ভক্তকে চড় মেরেছিলেন ভারতীয় অভিনেতা গোবিন্দ। এবার সেই ভক্তের কাছে তাকে ক্ষমা চাওয়ার নির্দেশ দিয়েছেন ভারতের সর্বোচ্চ আদালত। এ বিষয়ে প্রশ্নের জবাবে সাংবাদিকদের গোবিন্দ বলেন, আদালতের সিদ্ধান্তকে সম্মান জানাবেন তিনি। "আদালতের চিঠি হাতে না পাওয়া পর্যন্ত এ বিষয়ে কোনো মন্তব্য করতে পারবো না। আদালতের সিদ্ধান্ত আমার কাছে সবার উপরে এবং সেই সিদ্ধান্তকে আমি সম্মান জানাবো।

২০০৮ সালে ‘মানি হ্যায় তো হানি হ্যায়’ সিনেমার শুটিং চলাকালীন অনুমতি ছাড়াই সেটে প্রবেশ করেন এক ব্যক্তি। গোবিন্দর ভক্ত বলে তিনি নিজেকে দাবি করেন তিনি। এক পর্যায়ে তাকে চড় মেরে বসেন গোবিন্দ, পরবর্তীতে এক ভিডিওতে তা ধরা পড়ে। ২০০৯ সালে গোবিন্দর বিরুদ্ধে মানহানির মামলা করেন সন্তোষ বাতেশ্বর নামের সেই ব্যক্তি। গোবিন্দ বলেন, "এত বছর ধরে এটা চলার বিষয়টি স্বাভাবিক নয়। কোনো ভক্ত এ ধরনের আচরণ করতে পারে না এবং এটা নিশ্চিত।

ভক্তরা শিল্পীদের ভীষণ ভালোবাসেন...তারা অসম্ভব সব কাজ করেন, পুলিশের মার খান এবং শিল্পীদের সমস্যা থেকে বাঁচানোর জন্য অবিচল থাকেন, তাদের মুখোমুখি দাড়ান না। "আমি বলতে চাই যে, কাউকে কষ্ট দেয়ার কোনো ইচ্ছা আমার ছিল না। যে মানুষটিকে আমি চিনি না এবং কখনো দেখিনি, তাকে কষ্ট দেয়ার কোনো উদ্দেশ্য থাকতে পারে না। সোমবার আদালত গোবিন্দকে মনে করিয়ে দেন যে, তিনি অতীতের তারকা এবং ক্ষমা চেয়ে নিজেদের মধ্যে সমস্যা মিটিয়ে ফেলতে বলেন।