Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

রণবীরকে বিয়ের প্রস্তাব দিলেন দীপিকা (ভিডিওসহ)

ডিসেম্বর ৩, ২০১৫, ১১:২৮ এএম


রণবীরকে বিয়ের প্রস্তাব দিলেন দীপিকা (ভিডিওসহ)

   রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনা কাইফের অ্যাফেয়ার চলছে না? এই তো শোনা যাচ্ছিল পরের বছর তাঁরা নাকি বিয়ে করতে চলেছেন। এর মাঝে আবার দীপিকা কোথা থেকে এলেন? এলেন তো এলেন। ঠিক আছে। তাঁরা ভালো বন্ধু। কিন্তু সরাসরি বিয়ের প্রস্তাব? ভাবছেন, ছবির কোনও ডায়ালগ। না। দীপিকা রণবীরকে সত্যিই এ কথা বলেছেন। সাক্ষী ইমতিয়াজ় আলি। ইমতিয়াজ়ের সামনেই দীপিকা রণবীরকে এই প্রশ্ন করেছেন। আর রণবীর তাতে “লাইক” চিহ্ন দেখিয়েছেন।

গোটা বিষয়টা তাহলে খুলেই বলা যাক।“তামাশা”-র দুই অভিনেতা ও পরিচালক আড্ডা দিতে বসেছিলেন। সেখানে দীপিকার সঙ্গে একটি র‍্যাপিড ফায়ার রাউন্ড খেলেন রণবীর। এক মিনিটের মধ্যে রাউন্ডের সবক’টি প্রশ্নের উত্তর দিতে হবে দীপিকাকে। দীপিকাও সানন্দে চ্যালেঞ্জ গ্রহণ করেন। তারপরই শুরু হয় প্রশ্নবাণ। একদিকে স্টপওয়াচ নিয়ে ইমতিয়াজ়। অন্যদিকে হাতে ট্যাব হাতে রণবীর।

র‍্যাপিড ফায়ারের বাকি প্রশ্নগুলি নিয়ে তেমন মাথা না ঘামালেও চলবে। কিন্তু এর মধ্যে দু’টো প্রশ্ন কিন্তু বেশ ইন্টারেস্টিং। প্রথমটি, “এমন কিছু যা শেষ তোমাকে হাসিয়েছে।” দীপিকার উত্তর ছিল “তুমি”। মানে প্রশ্নকর্তা। মানে রণবীর কাপুর।

এতে আর এমন কী। দীপিকা তো বলেইছেন, রণবীরের সঙ্গে তিনি প্রাণখুলে হাসতে পারেন। রণবীর আর তাঁর কেমিস্ট্রিটা তো তেমনই। কিন্তু পরের প্রশ্নেই বোল্ড দীপিকা।

রণবীর তাঁকে জিজ্ঞাসা করেছিলেন, প্রিয় মুভি কোট। বাদবিচার ছিল না। যে কোনও সিনেমা থেকে যে কোনও ডায়ালগই বলতে পারতেন দীপিকা। কিন্তু, ওই যে বলে না, মুখ ফসকে বেরিয়ে গেল, “Will you marry me?” (তুমি কি আমাকে বিয়ে করবে?) ।

ব্যাস। আর যায় কোথায়। হেডলাইনে এসে গেল, দীপিকা নাকি রণবীরকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। যতই র‍্যাপিড ফায়ার রাউন্ড খেলতে দিয়ে দীপিকা কথাটি বলুন, সোশাল সাইটে ইতিমধ্যেই বলতে শোনা যাচ্ছে, মনের কোণার গভীর কথাটি তাড়াহুড়োর মাথায় বলে ফেলেছেন দীপিকা।