Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

অপেক্ষায় রয়েছেন শাকিব-তিশা

ডিসেম্বর ৬, ২০১৫, ১০:৪৭ এএম


অপেক্ষায় রয়েছেন শাকিব-তিশা

   বছরের শুরু থেকে আলোচনায় রয়েছে শাকিব খান ও তিশা অভিনীত নির্মাণ চলতি ছবি ‘মেন্টাল-ইট ক্যান বি ইউর লাভ স্টোরি’। এ জুটির প্রথম ছবি হতে যাচ্ছে এটি। এ ছবিটির জন্য অপেক্ষায় রয়েছেন শাকিব-তিশাসহ ছবির দর্শক। ছবির শুটিং শেষে বর্তমানে ডাবিং ও কালার গ্রেডিংয়ের কাজ চলছে। ছবি মুক্তির আগেই ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাকিব ও তিশার একটি গান প্রকাশ করেছে ইউটিউবে।

ছবিটি নিয়ে শাকিব খান বলেন, এ ছবিটির জন্য দর্শকসহ আমরা নিজেরাও অপেক্ষা করছি। ছবির পরিচালক শামিম আহমেদ রনি একজন নবীন পরিচালক হলেও বেশ দক্ষ। এ ছবির ‘আমার মতন কে আছে বলো/বাসবে তোমায় এত ভালো’ কথার গানটির সঙ্গে ঠোঁট মিলিয়েছি আমি। আর সহশিল্পী হিসেবে আছেন তিশা। ছবির গানটি দেখে অনেকে আমায় ফোন করছে। গানটির দৃশ্যধারণ করা হয়েছে  ব্যাংককের বিভিন্ন লোকেশনে। নতুন বছরে ছবিটি দর্শকরা দেখতে পাবেন। ‘মেন্টাল-ইট ক্যান বি ইউর লাভ স্টোরি’ ছবির এ গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন।

সুর আর সংগীতায়োজন ছাড়াও এতে কণ্ঠ দিয়েছেন কলকাতার আকাশ। আবদুুল্লাহ জহির বাবুর চিত্রনাট্যে ছবিটিতে শাকিব-তিশা ছাড়াও আছেন আঁচল, পড়শী, মিশা সওদাগর, ডন, শিমুল খান প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছেন পারভেজ চৌধুরী। মানবজমিনকে তিনি বলেন, নতুন বছরের একটি উৎসবমুখর দিনে ছবিটি মুক্তি দেয়ার ইচ্ছে আছে। এ ছবির মধ্য দিয়ে দর্শকরা আবারও হলমুখী হবেন বলে আশা রাখছি।