Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

এবার ছেলের মা হলেন কিম

ডিসেম্বর ৭, ২০১৫, ০৮:২১ এএম


এবার ছেলের মা হলেন কিম

   হলিউডের অভিনেত্রী কিম কার্দেশিয়ান গত শনিবার দ্বিতীয় সন্তান জন্ম দিয়েছেন। এবার তিনি ছেলে সন্তানের মা হয়েছেন। বিষয়টি তিনি টুইটে জানিয়েছেন।গত জুনে আসন্ন সন্তানের খবর ঘোষণা করেছিলেন কিম। ২০১২ থেকে কেনি ওয়েস্টের সঙ্গে ডেট শুরু করেন কিম। ২০১৩-তে মেয়ে নর্থের জন্ম দেন তিনি।

দ্বিতীয় সন্তানের নাম কি রাখা হচ্ছে তা নিয়েও তারা একটু সময় নিবেন বলে মনে করা হচ্ছে। তবে দ্বিতীয় সন্তান জন্মের আগেই নাম কি রাখবেন এ ব্যাপারে কিমকে বিভিন্ন প্রোগ্রামে জিজ্ঞাসা করা হয়েছিল। তখন কেউ কেউ প্রথম সন্তানের সঙ্গে মিল রেখে দ্বিতীয় সন্তানের নাম 'সাউথ' রাখবেন কিনা জানতে চাওয়া হয়েছিল। তবে এমন নামের প্রতি নিজের অপছ্ন্দ-ই ব্যক্ত করেছিলেন এই সেলিব্রেটি।

এদিকে, গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, কিম তার বাবা প্রয়াত রবার্ট জর্জ কার্দেশিয়ানের সঙ্গে মিল রেখে ছেলের নামের মধ্যবর্তী অংশে রবার্ট রাখতে পারেন। আবার নবজাতকের নাম 'ইস্টনর' রাখা হতে পারে বলেও শোনা যাচ্ছে। তবে ক্যানি ওয়েস্ট এ নামেরও নাকি পক্ষে না।

অপরদিকে, এই দম্পতির ভক্তদের আন্দাজ, যেহেতু মেয়েসহ তাদের নামের শেষে 'ওয়েস্ট' রয়েছে সেহেতু ছেলের নামে শেষেও এই শব্দটি থাকতে পারে। কেউ কেউ বলছেন, ছেলের নাম তারা 'ইস্ট'ও রাখতে পারেন। যেহেতু 'সাউথ' নামটিতে তাদের অপছন্দ রয়েছে তাই 'ইস্ট' নামটিই বেশি গুরুত্ব পাচ্ছে। সেক্ষেত্রে 'ইস্টনর' নামটিই হয়তো শেষ পর্যন্ত বেছে নেয়া হতে পারে। দেখা যাক, কিম-ক্যানি দম্পতি শেষ পর্যন্ত তাদের ছেলের নাম কী রাখেন।