Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯

‘হারনেট টিভি’ নিয়ে যা বললেন আলিশা

বিনোদন ডেস্ক

জুলাই ১৪, ২০১৯, ০৯:৫৬ এএম


‘হারনেট টিভি’ নিয়ে যা বললেন আলিশা

আগে থেকেই ইচ্ছে ছিল নারীদের জন্য কিছু করব। তবে এবার সে স্বপ্ন পূরণের দ্বারপ্রান্তে চলে এসেছি। স্বপ্ন আমার সত্যি হতে চলেছে। শুক্রবার রাতে ফোনে এমনটাই জানান মডেল অভিনেত্রী আলিশা প্রধান।

তিনি বহুদিন ধরে নারীদের কল্যাণে বিভিন্ন কাজ করেন। নারীদের সমাজ উন্নয়ন ও সচেতনতামূলক নানা বিষয় নিয়ে মূলত এগুতে ইচ্ছে ছিল তার। এবার সে লক্ষ্যে নারী বিষয়ক অনলাইন টিভি চ্যানেল চালু করতে যাচ্ছেন আলিশা প্রধান। নাম ‘হারনেট টিভি’।

এতে টিভির প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক হিসেবে থাকবেন আলিশা। তিনি জানান, গুলশান ক্লাবে আগামী ২২ জুলাই চ্যানেলটির আনুষ্ঠানিক উদ্বোধন হবে।

আলিশা ফোনে বলেন, গত একটি বছর ধরে নারীদের নিয়ে রাত-দিন কাজ করেছি। নারীদের বিভিন্ন সমস্যা, সফলতা ও সম্ভাবনার আশা নিয়ে মাঠেও গিয়েছি। তবে এবার তাদের সব কথা উঠে আসবে আমার এই চ্যানেলে।

দেশে নারীদের নিয়ে কোনো অনলাইন চ্যানেল নেই। ‘হারনেট টিভি’ হবে এশিয়ার প্রথম নারী ভিত্তিক টেলিভিশন চ্যানেল। সমাজ উন্নয়ন ও সচেতনতামূলক নানা বিষয়ও থাকবে এতে। চ্যানেলটির চেয়ারম্যান হিসেবে থাকবেন আমার মা হোসনা প্রধান।

২০০৮ সালে বিজ্ঞাপনে মডেল হিসেবে মিডিয়ায় অভিষেক হয় আলিশার। এরপর ‘ইউরোকোলা’র বিজ্ঞাপনে কাজ করে বেশ পরিচিতি পান তিনি। এরপর প্রয়াত গুণী নির্মাতা চাষী নজরুল ইসলামের পরিচালনায় ‘ভুল যদি হয়’ ও ‘অন্তরঙ্গ’ ছবিতে অভিনয় করেন আলিশা। সর্বশেষ মুক্তি পায় তার অভিনীত ছবি ‘অজান্তে ভালোবাসা’। এটি পরিচালনা করেন এজে রানা।

তবে এখন বহুদিন ধরে শোবিজে নেই আলিশা। মাঝে প্রায় দুই বছর নিউইয়র্কে ছিলেন এই অভিনেত্রী। গত বছর দেশে ফিরেই নারীদের নিয়ে ব্যস্ত হয়ে পড়েন এই অভিনেত্রী।

জেডআই