Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

রেজিস্ট্রারের সামনে বিয়ে করছেন সোহা-কুনাল

জানুয়ারি ১৭, ২০১৫, ০৮:০৩ এএম


রেজিস্ট্রারের সামনে বিয়ে করছেন সোহা-কুনাল

 
বহু জল্পনা কল্পনা শেষে অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শর্মিলা ঠাকুরের কন্যা সোহা আলি খান। প্রেমিক কুনাল খেমুর সঙ্গে বেশ কয়েকবছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল তাঁর। সেই কুনাল খেমুর সঙ্গেই ২৫ জানুয়ারি গাঁটছড়া বাঁধতে চলেছেন সোহা আলি খান। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

সোহা ও কুনাল ভারতের স্পেশাল ম্যারেজ অ্যাক্ট অনুযায়ী একজন রেজিস্ট্রারের সামনে বিয়ে করবেন। তাদের বাড়িতেই হবে এ বিয়ের অনুষ্ঠান, যেখানে উপস্থিত থাকবেন পরিবারের সদস্য ও চলচ্চিত্র জগতের বাইরের ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু-বান্ধব।
বেশ কিছুদিন আগে সোহা নিজেই তাঁর ভক্তদের টুইট করে বিয়ের খবর জানিয়েছেন। তবে সে সময় বিয়ের কোনো তারিখ তিনি জানাননি। সে সময় তিনি জানান, কুনাল খেমু প্যারিসে তাঁকে বিবাহ প্রস্তাব জানান এবং সেই প্রস্তাবে সম্মতি জানান পতৌতি কন্যা। প্যারিসে বিবাহ প্রস্তাব দেওয়া হলিউড তো বটেই তার সঙ্গে বলিউডেও এই পরম্পরা বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। সোহার বিয়ের খবর শুনে মা শর্মিলা ঠাকুর এবং ভাই সাইফ খুবই খুশি। কারণ বেশ কিছুদিন তাদের বিয়ের বিষয়টি ঝুলে ছিল।
‘রঙ দে বাসন্তি’ ছবিটির মধ্যে দিয়ে বলিউডে তাঁর পরিচয় প্রতিষ্ঠা করলেও অভিনয় জীবনে খুব বেশি সফলতা অর্জন এখনও পর্যন্ত করতে পারেন নি।