Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

বলিউডের ৩ খানকে অপছন্দ করেন বিপাশা

জানুয়ারি ১৮, ২০১৫, ০৭:৪৩ এএম


বলিউডের ৩ খানকে অপছন্দ করেন বিপাশা

 

বলিউডে ৩ খানের রাজত্ব চলছে। এর আগে বলিউড সুন্দরীদের যাকেই প্রশ্ন করা হয় তিনি কার সঙ্গে অভিনয় করতে চান। চোখ বুজেই তারা উত্তর দিতেন সালমান খান, শাহরুখ খান না হয় আমির খান। আর বলিউডের এই তিন খানের সঙ্গে সিনেমা করাটা যেকোনও অভিনেত্রীর কাছে একদিকে যেমন স্বপ্ন, অন্যদিকে তেমন সাফল্যের সিঁড়িও বটে।

তবে এবার এল ব্যতিক্রম। আর যিনি এই ব্যতিক্রমি নায়িকা তিনি হলেন, বিউটি বিপাশা। বলিউডে তিনি পা রেখেছেন ১৫ বছর হয়ে গেল। তবে এখনো এই ৩ মুসলিমের কারও সাথে জুটি বাঁধা হয় নি তার। তাতে তার কোন আক্ষেপও নেই বলেই পরিষ্কার জানান তিনি।

গত শুক্রবার তার নতুন ছবি ‘অ্যালোন’মুক্তি পেয়েছে। এই প্রসঙ্গে সাংবাদিকদের দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘এই ইন্ডাস্ট্রিতে এমন অনেকেই আছেন যারা তিন খানের সঙ্গে ছবি করেও আজ অন্ধকারে।

তাহলে বড় ব্যানারের ছবিতে অভিনয় করে কি লাভ হয়েছে তাদের? তাছাড়া মনে আছে ২০০১ সালে আমার প্রথম ছবি ‘আজনাবি’ যখন রিলিজ করেছিল তখন তার সঙ্গে আমির খানের সিনেমা ‘লাগান’ও মুক্তি পেয়েছিল। ছবিটি খুবই প্রশংসাও পেয়েছিল ছবিটি।

তবে শুধু এটাই বলব ‘লাগান’-এর অভিনেত্রী গ্রেসি সিং আজ হারিয়ে গেছে কিন্তু আমি এখনও আছি। বিপাশা আরও জানিয়েছেন, ‘তিনি একটি কমেডি ছবিতে অভিনয় করতে চান। কারণ দর্শকরা এখনও তাকে এই অবতারে দেখেননি। তবে গতানুগতিক সেই পুরনো কমেডি নয়। তিনি এখনো নতুন কিছু করে ভক্তদের হৃদয়ে নতুন করে যায়গা করে নিতে চান বলেন জানান বিপাশা।