Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

সবচেয়ে জনপ্রিয় ১০ বলিউড সিনেমার ট্রেইলার (ভিডিওসহ)

ফেব্রুয়ারি ১০, ২০১৫, ০৬:২০ এএম


সবচেয়ে জনপ্রিয় ১০ বলিউড সিনেমার ট্রেইলার (ভিডিওসহ)

 

আজকাল ট্রেইলারের জনপ্রিয়তার ওপর অনেকটাই নির্ভর করে চলচ্চিত্রের সাফল্য। এখন পর্যন্ত ইউটিউবে সবচেয়ে বেশি বার দেখা হয়েছে এমন ১০টি হিন্দি সিনেমার ট্রেইলার নিয়ে আমাদের এবারের আয়োজন।

১. পিকে: আমির খানের ‘পিকে’ নিয়ে দর্শকের আগ্রহ অনেক আগে থেকেই ছিল তুঙ্গে। সর্বকালের সবচেয়ে ব্যবসাসফল হিন্দি সিনেমাটি ভারতেই আয় করেছে ৩৪০ কোটি ৮০ লাখ রূপি। কিন্তু সেরা হবার দৌড়ে আরও একটি রেকর্ড দখলে নিয়েছে ‘পিকে’। ইউটিউবে এখন পর্যন্ত সবচেয়ে বেশি বার দেখা ভারতীয় সিনেমার ট্রেইলার হল ‘পিকে’।
                       
 ২. অ্যালোন: হরর কুইন বিপাশা বসুর সিনেমা ‘অ্যালোন’ ভারতীয় ভৌতিক সিনেমার ধারায় নতুনত্বের আভাস দিয়েছিল। তাই এর ট্রেইলার নিয়ে বেশ আগ্রহ ছিল দর্শকদের মধ্যে। থাই চলচ্চিত্র ‘অ্যালোন’এর এই আনুষ্ঠানিক রিমেইক হলে তেমন চলেনি, কিন্তু সবচেয়ে বেশি দেখা ট্রেইলারের তালিকায় স্থান পেয়েছে ।


 ৩. তেভার: অর্জুন কাপুর এবং সোনাক্শি সিনহা অভিনীত সিনেমা ‘তেভার’। বড় বাজেটের এই সিনেমাটিও বক্স-অফিসে ভালো করতে পারেনি। কিন্তু এর ট্রেইলার দেখা হয়েছে ৫৮ লাখেরও বেশি বার।

 ৪. আই:সেরা দশের এই তালিকায় একমাত্র তামিল সিনেমা হলো নির্মাতা এস শংকরের ‘আই’। বক্স-অফিসেও দারুণ সফল সিনেমাটি খুব দ্রুতই রজনিকান্তের ‘রোবট’কে হটিয়ে সবচেয়ে ব্যবসাসফল তামিল সিনেমা হয়ে দাড়াবে বলে ধারণা করা হচ্ছে।
                   

 ৫. রয়: মুক্তির আগেই সেরা দশ ট্রেইলারের তালিকায় উঠে এসেছে রানবির কাপুর,অর্জুন রামপাল ও জ্যাকুলিন ফার্নান্দেজ অভিনীত ‘রয়’। ‘রকস্টার’-এর পর রানবির কাপুরের কাছে থেকে আরও একটি শক্তিশালী সিনেমা আশা করছে দর্শক। সিনেমাটি মুক্তি পাবে ১৩ই ফেব্রুয়ারি।

 ৬. বাদলাপুর: ভারুন ধাওয়ান বলছেন দার স্বল্পদৈর্ঘ্য ক্যারিয়ারের অন্যতম চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছেন ‘বদলাপুর’ সিনেমায়। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ এবং ‘ম্যায় তেরা হিরো’র মত ধুমধাড়াক্কা সিনেমায় কাজ করার পর সম্পূর্ণ ভিন্ন অবতারের ভারুনকে দেখতে হুমড়ি খেয়ে পড়েন দর্শকরাও। এক মিনিট ৪০ সেকেন্ডের টিজার ট্রেইলারটি ইতোমধ্যেই সবচেয়ে বেশি বার দেখা ট্রেইলারের তালিকায় আছে নবম অবস্থানে। ‘বদলাপুর’ মুক্তি পাবে ২০শে ফেব্রুয়ারি।

 ৭. খামোশিয়া:  নবাগতা অভিনেত্রী স্বপ্না পাব্বির সঙ্গে ‘খামোশিয়া’তে পরিচিত মুখ বলতে দেখা গেছে টিভি অভিনেতা গুরমিত চৌধুরীকে, এছাড়া ছিলেন আলি ফজল। যাদের কেউই জনপ্রিয়তার দিক থেকে বড় মাপের কেউ নন। এরপরও হরর সিনেমাটির ট্রেইলার ভালোই দর্শকপ্রিয়তা পায়। বক্স-অফিসেও কম বাজেটের সিনেমাটি বেশ ভালো ব্যবসা করছে।