Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

পিকের সেই ট্রানজিস্টারের দাম দেড় কোটি টাকা!

ডিসেম্বর ৮, ২০১৪, ১২:৩১ পিএম


পিকের সেই ট্রানজিস্টারের দাম দেড় কোটি টাকা!

   যে ট্রানজিস্টার দিয়ে পিকে সিনেমায় আমির খানের নগ্নতা ঢাকা হয়েছিল, তার চাহিদা এখন আকাশছোঁয়া। অনলাইন মার্কেটে পিকের ট্রানজিস্টার-এর দাম উঠল দেড় কোটি টাকা। শ্যুটিংয়ের জন্য আমিরের নগ্নতা ঢাকার সেই ট্রানজিস্টার কেনা হয়েছিল থেকে মাত্র ২২৭ টাকায়।

পিকে সিনেমার মুখপাত্র এই খবরের সত্যতা স্বীকার করে বলেছেন, হ্যাঁ এটা ঠিক যে ওই ট্রানজিস্টারের জন্য অনেক টাকা অফার করা হয়েছে। যদি আমির খান চান না ওই ট্রানজিস্টারকে এভাবে বিক্রি করতে। যদিও ছবির মার্কেটিং টিম প্রায় ঠিক করেই নিয়েছে অনলাইনেই বিক্রি করা হবে ওটিকে।  

আমির বলছেন, ওই ট্রানজিস্টারটি ছবির অতি গুরত্বপূর্ণ একটা অংশ। তাই ওটাকে কোনো ভাবেই বিক্রি করা উচিত নয়। ছবির অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করা অনুষ্কা শর্মা, পরিচালক রাজু হিরানি ও আমিরের কাছে ব্যক্তিগতভাবে অনুরোধ করেন সেই ট্রানজিস্টারটি যেন তাকে দেওয়া হয়। স্মারক হিসাবে অনুষ্কা সেই ট্রানজিস্টারটি রেখে দিতে চান।

আগামি ১৯ ডিসম্বর মুক্তি পাবে ছবিটি। প্রধানমন্ত্রীকে নিজের নতুন ছবি 'পিকে' দেখাতে চান আমির খান। নরেন্দ্র মোদীর নির্বাচনী কেন্দ্র বারাণসীতে নিজের আসন্ন  ছবির প্রমোশনে এসে মনের ইচ্ছা জানালেন বলিউডের মিস্টার পারফেকসনিস্ট।