Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ডিভোর্স নিয়ে যা বললেন আনুষ্কা

বিনোদন ডেস্ক

জুন ১০, ২০২০, ০৭:৪৪ এএম


ডিভোর্স নিয়ে যা বললেন আনুষ্কা

ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী, প্রযোজক ও সাবেক মডেল আনুষ্কা শর্মা। লকডাউনের মধ্যে বেশ কয়েকবার বিভিন্ন বিষয়ে আলোচনায় আসেন তিনি।

কিছুদিন আগে তার প্রথম প্রযোজিত ওয়েব সিরিজ ‘পাতাল লোক’ নিয়ে যেমন প্রশংসায় ভাসেন তেমনি এটি নিয়ে মামলার শিকারও হন তিনি।

আর এসব কিছুর পর আবারও নতুন ঘটনায় সংবাদের শিরোনামে এলেন আনুষ্কা। হঠাৎ করেই সামনে এলো বিরাট কোহলির সঙ্গে তার ডিভোর্সের খবর।

বর্তমান পরস্থিতির মধ্যে গৃহবন্দি অবস্থায় যে তাদের কেমিস্ট্রি আরও জমে উঠেছে তা তাদের বিভিন্ন ছবি আর ভিডিও থেকেই স্পষ্ট। ভিডিও কলিংয়েও দারুণ অ্যাকটিভ ভারতীয় অধিনায়ক।

এক কথায় তাদের দাম্পত্য জীবন যে আপাতত কলহ-বর্জিত তা আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু এরইমধ্যে হঠাত্ তাদের ডিভোর্স হ্যাশট্যাগটি ট্রেন্ডিং হয়ে যাওয়ায় বেশ অবাকই হয়েছেন নেটিজেনদের একাংশ।

মিস্টার অ্যান্ড মিসেস কোহলিকে নিয়ে একটি পুরনো আর্টিক্যাল হঠাত্ ভাইরাল হয়ে গিয়েছিল। তারপরই নাকি ট্রেন্ডিংয়ে। তবে এমন গুজবে কান দিতে নারাজ নেটিজেনরাও।

আনুষ্কা এ প্রসঙ্গে বলেন, ‘ডিভোর্স নিয়েও নোংরামি চলছে। আমি অবাক হয়ে যাই মানুষ নিজের বুদ্ধি কাজে লাগিয়ে চলে না কেন। এই ভাইরালে হয়তো আমার কিছু হবে না। তবে মানসিক দিক থেকে সব ভাইরাল নিতে পারি না।

উল্লেখ্য, আনুষ্কা ও বিরাট দুজনই ভারতের দুই জগতের জনপ্রিয় তারকা। একজন ক্রিকেট, অন্যজন চলচ্চিত্র জগতের।

দুই তারকার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ২০১৩ সালে। প্রেমের সম্পর্ক শেষে ২০১৭ সালের ১১ ডিসেম্বর বিয়ে করেন তাঁরা।

সেদিন ভারতে নয়, দুই তারকার বিয়ের কাজটি সেরে নেয়া হয়েছিল সুদূর ইতালিতে। বিয়ের পর ভারতে এসে দিল্লি ও মুম্বাইয়ে দুটি বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন তাঁরা।

আমারসংবাদ/এআই