Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

টিকটকার ‘অপু ভাই’কে নিয়ে যা বললেন বাবা

নিজস্ব প্রতিবেদক

আগস্ট ৪, ২০২০, ০২:৫৯ পিএম


টিকটকার ‘অপু ভাই’কে নিয়ে যা বললেন বাবা

সড়ক অবরুদ্ধ করে বাদীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম, চুরি ও হুমকির অভিযোগে জনপ্রিয় ভিডিও অ্যাপ টিকটকের বিতর্কিত মুখ ‘অপু ভাই’কে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৩ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর উত্তরা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। রাজধানীর উত্তরা পূর্ব থানায় এসেছিলেন ছেলের বিষয়ে খোঁজ নিতে অপুর বাবা শহীদুল ইসলাম।

সেখানে সাংবাদিকদের কাছে তিনি অপুর বিষয়ে বলেন, ‘তার মেধা আছে, সে ভালো গান গাইতে পারে। যত্ন নিলে আরো ভালো করত। থানার ওসি সাহেবও বললেন সেই কথা। ওরে জামিন পাইলে আগে ওসি সাহেবের কাছে নিয়ে আসব। তিনি যে পরামর্শ দেবেন, সেটাই করব।’

শহীদুল ইসলাম সংবাদমাধ্যমকে আরো বলেন, ‘ওসি সাহেবের সঙ্গে আমার আলাপ হইছে। তারা ভালো রিপোর্ট দিছেন। ছেলেরে আসলে ঠিকমতো দেখাশোনা করি নাই, এই জন্য এই রকম হইছে। এখন আমি জজকোর্টে যাচ্ছি, ওর জামিন হলে ওর প্রতি খেয়াল নিবো।’

তিনি আরও বলেন, অপু যে ঢাকায় ছিল সেটা তিনি জানতেন না। কারণ অপু সোনাইমুড়িতে নানাবাড়ি থাকত। অপুর মায়ের সঙ্গে তার তালাক হয়ে গেছে ১৩ বছর আগে। সে ঘরে অপু (২০) ও অন্তর (১৬) নামে দুই সন্তান রয়েছে। পরে অপুর মা শহীদুল ইসলামকে তালাক দিলে তিনি ফের বিয়ে করেন। তবে সোনাইমুড়ির সোনাপুরে নানাবাড়িতে অপু ও অন্তরের জন্য খরচ পাঠাতেন শহীদুল ইসলাম।

শহীদুল ইসলামের মিটফোর্ডসহ ঢাকার বিভিন্ন স্থানে ব্যবসার ক্ষেত্র ছিল। এখন ব্যবসা বাদ দিয়ে নোয়াখালীর মাইজদীতে থাকেন।

পথচারীকে হত্যাচেষ্টার অভিযোগে লাইকি তারকা ‘অপু ভাই’-কে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যার পর তাকে রাজধানীর উত্তরা থেকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন উত্তরা পূর্ব থানার ওসি (তদন্ত) আদিল হোসেন।

এর আগে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড চেয়ে অপু ও তার সহযোগীদের আদালতে পাঠানো হয়। তবে রিমান্ড নামঞ্জুর করে আদালত কারাগারে পাঠিয়েছে অপুকে।

উত্তরা পশ্চিম থানা সূত্র জানায়, মামলার এজাহারে উল্লেখ করা হয়, ‘অপু ও তার সহযোগীরা বেআইনিভাবে জনতাবদ্ধ হয়ে গতিরোধ করে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে মারপিট করে রক্তাক্ত ও গুরুতর জখমসহ চুরি, ভয়ভীতি ও হুমকির অপরাধ করেছে।’

উত্তরা পূর্ব থানার এসআই আজিজুল তালুকদারকে মামলাটি তদন্ত করার দায়িত্ব দেয়া হয়েছে। এজাহারে অপুসহ তার বন্ধু রনি, মুরাদ, জমিরউদ্দিন, নাজমুল, শাহদাত হোসেন শাকিলসহ অজ্ঞাত ২০-২৫ জনকে আসামি করা হয়েছে।

আমারসংবাদ/কেএস