Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

মৃত্যুর দিন সুশান্তের ফ্ল্যাটে যাওয়া কে এই ‘রহস্যময়ী’ নারী?

বিনোদন ডেস্ক

আগস্ট ১৬, ২০২০, ০১:৫২ পিএম


মৃত্যুর দিন সুশান্তের ফ্ল্যাটে যাওয়া কে এই ‘রহস্যময়ী’ নারী?

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর একে একে বেরিড়ে আসছে রহস্যজনক তথ্য। এ অভিনেতার মৃত্যুর দিন অর্থাৎ গত ১৪ জুনের একটি ভিডিও ফুটেজ সম্প্রতি প্রকাশ্যে আসতেই নানান প্রশ্ন উঠতে শুরু করেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে এক নারীকে। যার পরনে রয়েছে সাদা-নীল চেক টি-শার্ট। সঙ্গে ট্রাউজার। সুশান্ত যে বিল্ডিংয়ে থাকতেন সেই বিল্ডিংয়েই ঢুকতে দেখা গিয়েছে।

এমনকি সুশান্তের অ্যাম্বুলেন্সের চারপাশেও দেখা গিয়েছেন রহস্যময়ী এই নারীকে। প্রশ্ন উঠছে এই রহস্যময়ীটি কে? যিনি সুশান্তের মৃত্যুর দিন তার ফ্ল্যাটে ঢুকেছিলেন, অথচ তাকে কেউ চিনতে পারছেন না।

এখানেই শেষ নয়, সুশান্তের মৃত্যুর পর তার ফরেনসিক তদন্তের সময়কালীন যে ভিডিওটি ফাঁস হয়, সেখানেও ঘরের মধ্যে একটি ব্যাগ হাতে কালো টি-শার্ট এক ব্যক্তিকে দেখা যায়। প্রথমে তাকে চেনা না গেলেও পরে জানা যায়, উনিই হলেন সুশান্তের বাড়ির কর্মী দীপেশ সাওয়ান্ত।

ভিডিওতে দেখা যায়, সাদা-নীল চেক টি-শার্ট পরা ওই মহিলা বাড়িতে ঢুকে সুশান্তের হাউস ম্যানেজারের সঙ্গে কথা বলেন, পরে পুলিশের পাশ কাটিয়ে বের হয়ে চলে যান।

ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিং প্রশ্ন তুলেছেন, যে অজ্ঞাতপরিচয় ওই নারীকে। যদি পুলিশের উপস্থিতিতে বাইরে থেকে কেউ সেখানে ঢুকেছিল, আবার সে অদৃশ্যও হয়ে গেল, তাহলে তো সেটা সন্দেহজনক বটেই।

এদিকে সুশান্তের দেহ যখন ময়না তদন্তের জন্য কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়, ঠিক তখনও কালো ফুলহাতা টি-শার্ট পরা ওই ব্যক্তিকে একই ব্যাগ হাতে নিয়ে দেহের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায়, পরে আবার তিনি ব্যাগটি নিয়ে উধাও হয়ে যান।

কালো ফুলহাটা টি-শার্ট পরা ওই ব্যক্তিকে সুশান্তের কুক দীপেশ সাওয়ান্ত বলে চিহ্নিত করা গেলেও, ওই রহস্যময়ী নারী কে তা এখনও স্পষ্ট নয়।

আমারসংবাদ/কেএস