Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

অক্টোবরেই বিয়ের পিঁড়িতে বসছেন কাজল

বিনোদন ডেস্ক

অক্টোবর ৬, ২০২০, ০৮:২২ এএম


অক্টোবরেই বিয়ের পিঁড়িতে বসছেন কাজল

তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা কাজল আগরওয়াল বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আগামী ৩০ অক্টোবর। এক ঘণ্টা আগে ইনস্টাগ্রামে বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন এই অভিনেত্রী।

ইনস্টাগ্রামে কাজল আগরওয়াল লিখেছেন, তিনি আনন্দের সঙ্গে জানাচ্ছেন, ২০২০ সালের ৩০ অক্টোবর মুম্বাইয়ে গৌতম কিচলুর সঙ্গে ছোট পরিসরে পারিবারিক আয়োজনে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। এই মহামারি তাঁদের আনন্দ সংকুচিত করবে। তবে তাঁরা একসঙ্গে জীবন শুরু করতে পেরে আনন্দিত।

গেল আগস্টে বিলিয়নেয়ার ব্যবসায়ী গৌতমের সঙ্গে গোপনে আংটিবদলের খবর রটেছিল কাজল আগরওয়ালের। সে সময় এই অভিনেত্রী মুখ খোলেননি।

তবে লক্ষ্মী মাচুর শোতে কাজল বলেছিলেন, ২০২০ সালে বিয়ের পরিকল্পনা করছেন। আর তা হতে পারে পারিবারিকভাবে। কাজল আরো বলেছিলেন, তিনি এমন কাউকে স্বামী হিসেবে চান, যিনি যত্নবান ও আধ্যাত্মিকতায় উদ্ভাসিত। কয়েক বছর ধরে তেলেগু ইন্ডাস্ট্রির রানা দাগ্গুবতি ও প্রভাসসহ অনেকের নাম তাঁর পাশে উচ্চারণ হয়েছে। তবে পরে সেসব গুঞ্জন ধোপে টেকেনি।

২০০৪ সালে ‘কিউ! হো গায়া না...’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন কাজল আগরওয়াল। আর ২০০৭ সালে ‘লক্ষ্মী কালিয়ানাম’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় আত্মপ্রকাশ ঘটে। তিনি প্রথম সফলতা পেয়েছিলেন ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘চান্দামামা’ সিনেমায় কাজ করে। তবে ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘মগধিরা’ সিনেমার পর আর পেছনে ফিরতে হয়নি এই অভিনেত্রীকে।