Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

মালাইকাকে বিয়ে করতে চাপের মুখে অর্জুন

বিনোদন ডেস্ক

অক্টোবর ২২, ২০২০, ০৮:২৪ এএম


মালাইকাকে বিয়ে করতে চাপের মুখে অর্জুন

বলিউডের জনপ্রিয় অভিনেতা অর্জুন ও অভিনেত্রী মালাইকা। এই জুটি নিয়ে অনেক রকম কথা হয় বলিউড পাড়ায়।তবে শুরুতে তাদের সম্পর্ক নিয়ে চুপ থাকলেও, এখন তাদের প্রেমের গোপন কথাটি আর গোপন নেই। হাতে হাত রেখে প্রায়ই বিভিন্ন জায়গায় এক সঙ্গে পৌঁছে যান এই ‘লাভ বার্ডস’। কখনও আবার চেনা পরিসর থেকে দূরে গিয়ে সময় কাটিয়ে আসেন নিজেদের মতো করে।

বর্তমানে অর্জুনের বয়স ৩৫ বছর, আর অভিনেত্রী মালাইকার বয়স ৪৬। বয়সের বিস্তর ফারাক থাকা সত্ত্বেও অর্জুনের পরিবার থেকে চাপ দেওয়া হচ্ছে তাকে বিয়ে করার জন্য।

প্রেম কি আর বয়সের অঙ্ক জানে? সব হিসেব গুলিয়ে একে অপরের প্রেমে বুঁদ হয়ে দিন কাটছে অর্জুন-মালাইকার।

তবে প্রেম এত রগরগে হলে স্বাভাবিকভাবেই আসবে বিয়ের প্রসঙ্গ। কার্যত এই বিয়ের কথাই ‘চাপ’ হয়েছে দাঁড়িয়েছে অর্জুনের কাছে। মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে অর্জুন জানিয়েছেন, তার পরিবার মালাইকাকে বিয়ে করার জন্য চাপ সৃষ্টি করছে অভিনেতার উপর। কিন্তু অভিনেতা কারোর কোনও কথা শুনতে রাজি নন। নিজের জন্য তিনি যা ভাল বুঝবেন, তা-ই করবেন।

অনেক চেষ্টার পর অর্জুনের পরিবারও এবার হাল ছেড়ে দিয়েছে। তবে অর্জুন জানিয়েছেন, কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই তিনি তার পরিবারের কথা ভাববেন।

মালাইকা ও আরবাজ খানের দীর্ঘ দাম্পত্য জীবনে ছেদ পড়ে ২০১৭ সালে। বিবাহ বিচ্ছেদের কিছুদিন পর থেকেই মালাইকা-অর্জুনের প্রেমের গুঞ্জন শোনা যায়। অনেকেই অর্জুনকে মালাইকার বিবাহবিচ্ছেদের জন্য দায়ী করেন। নেটাগরিকদের অনেকের নানান মন্তব্য রয়েছে এই জুটির বয়সের ফারাক নিয়ে। যদিও এসব কোনওদিনই ধর্তব্যে আনেননি অর্জুন বা মালাইকা। কাছের মানুষদের নিয়ে তারা নিজেদের মতো করে খুশি। সম্প্রতি তাঁরা দু’জনেই করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন।

আমারসংবাদ/এমআর