Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

মাহির ডিভোর্স, যা বললেন নায়িকা

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ২৪, ২০২০, ০৭:৫৩ এএম


মাহির ডিভোর্স, যা বললেন নায়িকা

ঢালিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। এবার তার ডিভোর্সের খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তবে সেই খবর কতটা সত্য; জানেন শুধু তার আপনজন।

ফেসবুকে এতদিন এ খবর ছড়িয়ে বেড়ালেও এবার সেই বিষয়ে মুখ খুললেন মাহিয়া মাহি। বললেন, গত কয়েকদিন আগে ফেসবুকের একটি স্ট্যাটাস দেখে ভক্তরা এমনটা মনে করেন। তবে এই তথ্যের (ডিভোর্স) কোনো সত্যতা নেই।

অপুর সঙ্গে বিচ্ছেদ হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, এই খবর পুরোপুরি গুজব।

বললেন, আমার যখন মন খারাপ থাকে তখন এই ধরণের স্ট্যাটাস আমি দিয়ে থাকি; তবে এর মানে এই নয় যে, অপুর(স্বামী) সঙ্গে আমার ডিভোর্স হয়ে গেছে।

মাহি বলেন, আমার যখন অনেক রাগ হয় তখন আসলে মনে থাকে না যে আমি কে, আমাকে অনেকেই দেখছেন ফেসবুকে। আমি কিছু লিখলে সেগুলো কন্ট্রোভার্সি তৈরি করতে পারে। জাস্ট নিজের রাগ এড়ানোর জন্য মূলত এসব স্ট্যাটাস দেই।

অপুর সঙ্গে দাম্পত্য জীবন কেমন চলছে; এ নিয়ে মাহি বলেন, মাঝে মাঝে অপুর সঙ্গে আমি অনেক রাগ করি। ওকে তো ২৪ ঘণ্টায় আমি ২৭ বার ছেড়ে দেই। তবে আমি রাগ করলেও ও রাগ করে না। তর্কেও জড়ায় না।

এদিকে, ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ভালোবাসার রঙ চলচ্চিত্রের মাধ্যমে প্রথম অভিনয় জীবন শুরু করেন মাহি।

প্রসঙ্গত, ২০১৬ সালে পারভেজ মাহমুদ অপু নামে এক ব্যবসায়ীকে বিয়ে করেন মাহিয়া মাহি। এরপর থেকে তার সঙ্গে ছাড়াছাড়ি নিয়ে একাধিকবার খবরের শিরোনাম হয়েছেন তিনি।

আমারসংবাদ/জেডআই