Amar Sangbad
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪,

বন্ধু নয় অভিনেত্রীকে কুপিয়েছেন প্রযোজক

বিনোদন ডেস্ক

অক্টোবর ২৯, ২০২০, ১২:৫৪ পিএম


বন্ধু নয় অভিনেত্রীকে কুপিয়েছেন প্রযোজক

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ভারতীয় অভিনেত্রী মালভি মালহোত্রাকে ছুরিকাঘাত করেছেন তারই এক প্রযোজক। ঘটনাটি ঘটিয়েছেন ভারতীয় প্রযোজক যোগেশকুমার মহিপাল সিং।

গত সোমবার রাতে ভরসোভা এলাকার একটি ক্যাফে থেকে বের হয়ে বাড়ি ফেরার পথে এই হামলার শিকার হন তিনি। অভিনেত্রীর তলপেট ও হাতে পরপর ছুরির আঘাতে ক্ষতবিক্ষত করে দেওয়া হয়। বর্তমানে তিনি মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মালভি মালহোত্র টেলিভিশনে ‘উড়ান’ নামের একটি সিরিয়ালে অভিনয় করেছেন। ‘হোটেল মিলান’ ছবিতেও দেখা গিয়েছে তাকে। অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন মালভি।

তিনি জানিয়েছেন, ২০১৯ সালে ফেসবুক মারফত চলচ্চিত্র প্রযোজক যোগেশকুমার মহিপাল সিংহ নামের ওই অভিযুক্তের সঙ্গে বন্ধুত্ব হয় তার।অল্প কিছু দিন পরই মালভিকে প্রেমের প্রস্তাব দেন যোগেশ। বিয়ের জন্যও জোরাজুরি করতে শুরু করেন। একাধিক বার সেই প্রস্তাব খারিজ করলেও যোগেশ শোধরাননি। তাই তার সঙ্গে যোগাযোগ ছিন্ন করে দেন মালভি। তাতেই তার উপর হামলা চালান যোগেশ।

মালভি জানিয়েছেন, সম্প্রতি শুটিংয়ের কাজে দুবাই গিয়েছিলেন তিনি। ২৫ অক্টোবর ফিরে আসেন। সোমবার কফিশপে বন্ধুদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে ফিশারিজ ইউনিভার্সিটি রোডে বিলাসবহুল অডি গাড়ি থেকে নেমে চেপে তার উপর চড়াও হন যোগেশ। পকেট থেকে ছুরি বের করে প্রথমে মালভির তলপেটে কোপ মারেন। তার পর ডান হাতের কব্জি এবং বাঁ হাতে আঙুলের উপর দু’বার কোপ বসান। আহত অবস্থায় মালভি রাস্তায় পড়ে গেলে গাড়িতে চড়ে পালান যোগেশ।

স্থানীয় মানুষজন মালভিকে কোকিলাবেন অম্বানী হাসপাতালে ভর্তি করেন। গুরুতর আহত অবস্থায় সেখানে চিকিৎসাধীন মালভি। যোগেশের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন তিনি। তবে এখনও পর্যন্ত তার যোগেশের নাগাল পায়নি পুলিশ।

আমারসংবাদ/এমআর