Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

মা হলেন বলিউড অভিনেত্রী অমৃতা রাও

বিনোদন ডেস্ক

নভেম্বর ২, ২০২০, ০৮:০৮ এএম


মা হলেন বলিউড অভিনেত্রী অমৃতা রাও

অভিনেত্রী অমৃতা রাও। পুত্রসন্তান জন্ম দিয়েছেন তিনি। গতকাল (১ নভেম্বর) সকালে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে নবজাতকের জন্ম দেন তিনি। আসিন লিখেছেন, আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আজ আমি এক কন্যা সন্তানের জন্ম দিয়েছি। আপনাদের ভালোবাসা আর আর্শীবাদের জন্য ধন্যবাদ।

এসময় সঙ্গে ছিলেন তার স্বামী আর জে আনমোল। জানা যায়, মা ও ছেলে দুজনই সুস্থ আছেন। এটি দুজনেরই প্রথম সন্তান।

বেশ কয়েক বছর প্রেমের পর ২০১৬ সালে জে আনমোলকে বিয়ে করেন অমৃতা। মূলত বিয়ের পরপরই বলিউডে অনিয়মিত হয়ে পড়েন তিনি। ২০১৯ সালে ‘ঠাকরে’ ছবিতে পর্দায় শেষবারের মতো হাজির হন অমৃতা। তাও সেটি ছিল ছোট একটি চরিত্র।

কোঙ্কনি পরিবারের মেয়ে অমৃতা ‘ইস্ক ভিস্ক’, ‘ম্যায় হুঁ না’, ‘বিবাহ’র মতো একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। তিনি কাজ করেছেন শাহরুখ খান, শাহিদ কাপুরের মতো তারকাদের সঙ্গে। সম্ভাবনাময়ী হিসেবে তাকে বিবেচনা করা হলেও সেভাবে আর দেখা যায়নি এই নায়িকাকে।

অন্যদিকে, গত মাসের শেষ দিকে স্বামী আনমোলের সঙ্গে মুম্বাইয়ের একটি ক্লিনিকে দেখা যায় অমৃতাকে। এরপরই তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে। সেসময় সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করে অমৃতা জানান, আর মাত্র এক মাস বাকি। দ্রুতই তাদের ঘরে নতুন সদস্য আসছে।

এদিকে, তাদের সন্তান হওয়ার খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভাসছেন তারা। বেশ কয়েকজন বলিউড তারকা তাদের অভিনন্দন জানিয়েছেন।

সূত্র: এনডিটিভি

আমারসংবাদ/এমআর