Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

কানাডায় কার সঙ্গে স্থায়ী হচ্ছেন তমা?

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ৪, ২০২০, ০৫:২২ এএম


কানাডায় কার সঙ্গে স্থায়ী হচ্ছেন তমা?

চিত্রনায়িকা তমা। কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ে। সেই খবর ভাইরাল হতে বেশি সময় লাগেনি। সেই খবরে বেশ বিব্রত হন নায়িকা। কারণ, খবরটি ছিল পুরোটাই গুজব।

অবশ্য পরে জানা গেছে, কেউ তমার ও তার স্বামীর আইডি হ্যাক করে সেখানে এক পোস্টে বিচ্ছেদের এমন খবর প্রচার করে। পরে সেই আইডি উদ্ধার করে বিষয়টি গুজব বলে নিশ্চিত করেছেন তমা মির্জা নিজেই।

এদিকে সেই বিষয়টির সমাধান হতে না হতেই এবার কানাডায় স্থায়ী হওয়ার খবর দিলেন তমা মির্জা। তিনি জানান, খুব শিগগির দেশ ছেড়ে কানাডায় স্থায়ী হতে যাচ্ছেন। এ লক্ষ্যে প্রস্তুতিও শুরু করেছেন।

প্রসঙ্গত, প্রায় দেড় বছর আগে বাংলাদেশি বংশোদ্ভূত কানাডার নাগরিক হিশাম চিশতীর সঙ্গে তমার বিয়ে হয়। এরপর থেকেই কানাডায় পাড়ি দেয়ার পরিকল্পনা শুরু করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ নায়িকা।

তমা মির্জা বলেন, বিয়ের পর থেকেই প্রস্তুতি নিচ্ছি কানাডা যাওয়ার; কিন্তু পার্সোনাল কিছু কারণে তাতে বিলম্ব হচ্ছে। করোনাকাল শুরু হওয়ায় পুরো প্রক্রিয়াটি দীর্ঘায়িত হচ্ছে। এছাড়া করোনার কবলে পড়েছিলাম আমি; তবে এখন পুরোপুরি সুস্থ আছি।

তমা আরও বলেন, কিছুদিন আগে আমার শাশুড়ি মারা গেছেন। তখন আমার স্বামীকে ঢাকায় আসতে হয়। ইচ্ছা ছিল নভেম্বরের প্রথম সপ্তাহেই কানাডায় পাড়ি দেয়ার; কিন্তু তা আর হলো না। তবে এবার সিদ্ধান্ত নিয়েছি আগামী জানুয়ারিতেই কানাডায় যাওয়ার।

প্রসঙ্গত, তমা এই মুহূর্তে তিনটি ছবির কাজ হাতে নিয়েছেন। তার হাতে রয়েছে, শাহনেওয়াজ কাকলীর ‘ফ্রম বাংলাদেশ’, শাহরিয়ার নাজিম জয়ের ‘পাপকাহিনী’ এবং আরিফুজ্জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবির কাজ।

আমারসংবাদ/জেডআই