Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

আপত্তিকর ভিডিও করায় অভিনেত্রীর বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক

নভেম্বর ৪, ২০২০, ০৮:১২ এএম


আপত্তিকর ভিডিও করায় অভিনেত্রীর বিরুদ্ধে মামলা

বলিউডের মডেল ও অভিনেত্রী পুনম পান্ডে। সম্প্রতি সমুদ্র সৈকতে হাজির হয়ে আপত্তিকর ভিডিও শুটের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে অভিনেত্রী পুনম পান্ডের বিরুদ্ধে।

এই অভিনেত্রীর সখ সবসময় সবাই তাকে নিয়ে আলোচনা করবে। শুধু মাত্র এই কারণে যেকোনো কাজ করতে প্রস্তুত থাকেন তিনি। বার বার নানা কারণে তিনি বিতর্কে আসেন যাতে মিডিয়া তাকে নিয়ে লেখে।

আলোচনায় আসার এমন পাগল তিনি ২০১১ সালে ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন এমন বিস্ফোরক ঘোষণা দিয়ে খবরের শিরোনামে এসেছিলেন পুনম। এরপর থেকে পুনম পান্ডেকে দেখা গেছে নানা বিতর্কের জন্ম দিতে।

এটা নতুন নয় যে সামাজিক যোগাযোগ মাধ্যমে অর্ধনগ্ন ছবি ও ভিডিও পোস্ট করে শিরোনামে এসেছেন। এবার বলিউডের এই মডেল ও অভিনেত্রীর বিরুদ্ধে সমুদ্র সৈকতে অশ্লীল ভিডিও শুট করার অভিযোগ উঠলো। সেজন্য তার নামে এফআইআরও হয়েছে বলে জানা গেছে।

ভারতীয় গণমাধ্যম জি নিউজ ইন্ডিয়া জানিয়েছে, সমুদ্র সৈকতে হাজির হয়ে অশ্লীল ভিডিয়ো শুটের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে অভিনেত্রী পুনম পান্ডের বিরুদ্ধে। যদিও কে পুনম পান্ডের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন, সে নাম প্রকাশ করেনি পুলিশ।

বিয়ের পর সম্প্রতি গোয়ায় যান পুনম পান্ডে। গোয়ায় থাকাকালীন কঙ্কনা সৈকতে শুটিংয়ের সময়ই পুনমের বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগটি। গোয়ার চাপোলি ডামে ভিডিয়ো করছিলেন পুনম। সেই সময় গোয়া ফরওয়ার্ড পার্টির তরফে পুনম পান্ডের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় বলে সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে প্রকাশ করা হয় সেই খবর।

বিয়ের পর শ্যাম বম্বের সঙ্গে গোয়ায় পাড়ি দেন। সেখানে গিয়ে শ্যাম তার উপর শারীরিক নির্যাতন করেন বলে অভিযোগ করেন পুনম। পরে অবশ্য স্বামীর বিরুদ্ধে অভিযোগ তুলে নেন তিনি।

আমারসংবাদ/এমআর