Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

সংসার ভাঙন নিয়ে মুখ খুললেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী

বিনোদন ডেস্ক

নভেম্বর ৪, ২০২০, ০৯:৪৪ এএম


সংসার ভাঙন নিয়ে মুখ খুললেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী

অনেকদিনের প্রেম করার পর ২০১৯ সালের ১৯ মে রোশন সিংয়ের সঙ্গে বিয়ে করেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। এতে শ্রাবন্তীর তৃতীয় স্বামী হন রোশন সিং। বিয়ের পরে অল্প দিনেই সংসারও নাকি
ফের ভাঙছে!

সংসার ভাঙনের বিষয়ে শ্রাবন্তীর স্বামী রোশন সিং জানিয়েছেন, ‘দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আমি আর শ্রাবন্তী আলাদা থাকছি ৷’

কেনো এই আলাদা থাকা তার কোনো সঠিক কারণ স্পষ্টভাবে জানাননি রোশন। শুধু জানিয়েছেন, গোটা পূজাটাই তার থেকে আলাদা ছিলেন শ্রাবন্তী। সদ্য এক বছরে পা দিয়েছে শ্রাবন্তী ও রোশনের বিয়ে। বড় করে বিবাহবার্ষিকী করার প্ল্যানও ছিলো তাদের। তবে করোনার কারণে, তা স্থগিত হয়ে যায়।

অন্যদিকে শ্রাবন্তী ও রোশনের জন্মদিন একই দিনে হওয়ায় দিনটি বড় করেই সেলিব্রেট করেন তারা ৷ এমনকি কিছুদিন আগে রোশনের নতুন জিমের উদ্বোধনেও শ্রাবন্তী হাজির ছিলেন। তাহলে হঠাৎ এমন কী হলো, যার জন্য এরকম আলাদা থাকার সিদ্ধান্ত?

দশমীতে শ্রাবন্তী তাদের আবাসনের জমজমাট সিঁদুরখেলাতেও অংশ নেননি। আর তা নিয়ে প্রশ্ন করতেই রোশন আলাদা থাকার কথাটি বলেন। তবে ঠিক কী কারণে শ্রাবন্তীর আলাদা থাকার সিদ্ধান্ত তা স্পষ্ট নয়।

শ্রাবন্তীর সঙ্গে যোগাযোগ করা হলে, শ্রাবন্তীর তরফ থেকে সেভাবে কোনো উত্তর পাওয়া যায়নি। এই খবর রটতেই শ্রাবন্তীর ইনস্টাগ্রামে দেখা যায় সেখান থেকে রোশনের সঙ্গে তার সব ছবি গায়েব!

এর আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে করেন শ্রাবন্তী। রাজীব ও শ্রাবন্তীর এক ছেলেও রয়েছে। সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। তারপর মডেল কৃষ্ণবিরাজের সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী। বিয়েও করেন। সে সম্পর্কও এক বছর ঘুরতে না ঘুরতে ভেঙে যায়। কৃষ্ণবিরাজকে ডিভোর্স দেন। আর তারপর রোশন সিংয়ের সঙ্গে আলাপ, প্রেম ও জমজমাট বিয়ের অনুষ্ঠান। ভালোই চলছিল সব। তবে হঠাৎ এমন কী ঘটল, যাতে সংসারের দেয়ালে চিড়? জল্পনা জমছে টলিপাড়ায়।

আমারসংবাদ/এমআর