Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

আসন হারালেন মিথিলা, পেলেন সারিকা!

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ৪, ২০২০, ১১:৪৮ এএম


আসন হারালেন মিথিলা, পেলেন সারিকা!

বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা মিথিলা। এখন থেকে আর তাকে দেখা যাবে না টেলিভিশন অনুষ্ঠান ‘আমার আমি’-তে। মূলত এই অনুষ্ঠানের আসন হারালেন মিথিলা।

এর আগে গেল দুই বছর ধরে একই অনুষ্ঠানের উপস্থাপনা করে আসছিলেন এ অভিনেত্রী। তবে এবার তাকে বাদ দিয়ে সেই স্থলে যুক্ত হয়েছেন ছোট পর্দার আরেক অভিনেত্রী সারিকা।

বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ এ তথ্য নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, মিথিলা এখন ভারতে রয়েছেন। দুদফা চেষ্টা করে তিনি ঢাকায় ফিরতে পারেননি। এ কারণেই উপস্থাপক পরিবর্তনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

জানা গেছে, এরইমধ্যে দুটি পর্বের শুটিং শেষ করেছেন সারিকা। ওই দুই পর্বে সারিকার অতিথি ছিলেন শবনম ফারিয়া ও মনোজ প্রামাণিক এবং শ্যামল মাওলা ও নিলয় আলমগীর।

প্রসঙ্গত, ২০০৪ সালে অভিনেতা ও সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে পরিচয় হয় বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলার। এরপর প্রেম। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয়। কন্যার নাম রাখা হয় আইরা তাহরিম খান। কিন্তু দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটিয়ে ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এই তারকাদম্পতি।

২ বছর একা থাকার পর ২০১৯ সালের ৬ ডিসেম্বর কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিতের সঙ্গে দ্বিতীয় সংসার শুরু করেন মিথিলা।

আমারসংবাদ/জেডআই