Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

অপূর্ব’র জন্য এ পজিটিভ প্লাজমা প্রয়োজন

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ৫, ২০২০, ০৭:৫৯ এএম


অপূর্ব’র জন্য এ পজিটিভ প্লাজমা প্রয়োজন

বর্তমান সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব করোনায় আক্রান্ত হয়ে আইসিইউ ছিলেন এরপর শারীরিক অবস্থার উন্নতি দেখে সন্ধ্যার পর তাকে কেবিনে পাঠানো হয়েছে। বর্তমানে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসা চলছে তার।

শারীরিক অবস্থার উন্নতি দেখে চিকিৎসকরা অপূর্বকে করোনার বিশেষ নিবিড় পরিচর্যা কেন্দ্র থেকে সাধারণ কেবিনে রেখে চিকিৎসা দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।তবে কেবিনে স্থানান্তর করা হলেও এখনো শঙ্কামুক্ত নন অভিনেতা।এই অভিনেতার জ্বর এখনো কমছে না। অপূর্ব’র পরিবার সুত্রে জানা গেছে, জরুরি ভিত্তিতে অপূর্ব’র জন্য এ পজিটিভ প্লাজমার প্রযোজন।

নাট্যনির্মাতা শিহাব শাহীন বেশ কয়েকবার ফেসবুকে পরিচিতদের অনুরোধ করেছেন, করোনাজয়ী কেউ থাকলে যেন অপূর্ব’র জন্য এগিয়ে আসেন। সেখানে তিনি জরুরি যোগাযোগ করতে 01707991331/01730611351 নাম্বারগুলোও শেয়ার করেছেন। আরও অনেকেই ফেসবুকে অপূর্ব’র জন্য প্লাজমা্ চেয়ে অনুরোধ করেছেন। তবে এখন পর্যন্ত প্লাজমা পাওয়া যায়নি বলে জানা গেছে।

তাই অপূর্ব’র পরিবার প্লাজমার জন্য এ পজিটিভ গ্রুপের করোনাজয়ীদের কাছে অনুরোধ করেছেন। প্লাজমা দিতে আগ্রহীদের অবশ্যই ঢাকার মধ্যে হতে হবে।

এর আগে গত ৩ নভেম্বর রাতে জিয়াউল ফারুক অপূর্বর শরীরের অবনতি ঘটলে হাসপাতালে ভর্তি করানো হয়। সঙ্গে সঙ্গে নেওয়া হয় আইসিইউতে। তারও একদিন আগে করোনা পজেটিভ ফল হাতে পান এই অভিনেতা। জ্বরে ভুগছিলেন তিনি গত পাঁচদিন ধরে।

আমারসংবাদ/এমআর