Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

লাঠির আঘাতে আহত পরীমনি

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ৫, ২০২০, ১২:৫৫ পিএম


লাঠির আঘাতে আহত পরীমনি

জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। বুধবার রাজধানীর নিকেতনে ব্রিটিশ বিরোধী আন্দোলনের প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারকে নির্মিতব্য ছবিতে কাজ করছিলেন অভিনেত্রী। শুটিং করতে গিয়ে আহত হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামার কন্যা পরীমনি। এর একটি দৃশ্যে লাঠিখেলার শুটিং করতে গিয়ে আহত হন পরীমনি।

সিনেমাটির পরিচালক রাশিদ পলাশ বলেন, লাঠিখেলার একটি দৃশ্যের শুটিং করছিলাম। এ সময় হঠাৎ করে পরীমনির হাতে লাঠির আঘাত লাগে। বাম হাতটি সঙ্গে সঙ্গে কালো হয়ে যায়। বিষয়টি দেখে আমি ঘাবড়ে গিয়েছিলাম। ইউনিটের সবাই পরীমনিকে সান্ত্বনা দিতে চলে আসেন। কিন্তু উল্টো পরীমনি সবাইকে শান্ত করার চেষ্টা করেন এবং বলেন, ‘এই দৃশ্যের শট শেষ করেই বিশ্রামে যাব।’ তার কথা অনুযায়ী ওই দৃশ্যের শট শেষ করি।

পরীমনি কাজের প্রতি আন্তরিকতা দেখে মুগ্ধ এ নির্মাতা। বিষয়টি উল্লেখ করে রাশিদ পলাশ বলেন, অনেকদিন ধরেই লাঠিখেলা আয়ত্ত করার চেষ্টা করছিলেন পরীমনি। তারপরও কীভাবে যেন তার হাতে চোট লেগে যায়। হাতে আঘাত পেয়েও দমে যাননি। কাজটুকু শেষ করার পরই বিশ্রামে যান। সত্যি তার কাজে আমরা পুরো ইউনিট মুগ্ধ!

বৃহস্পতিবার (৫ নভেম্বর) শুটিং বন্ধ রেখেছেন পরিচালক। শুক্রবার থেকে আবার শুটিং শুরু করবেন। তবে পরীমনি শনিবার (৭ নভেম্বর) থেকে শুটিংয়ে অংশ নেবেন। রাশিদ পলাশ বলেন, আশা করছি, এরই মধ্যে তিনি পুরোপুরি সুস্থ হয়ে ওঠবেন।

রাশিদ পলাশের পরিচালনায় ‘প্রীতিলতা’ সিনেমার শুটিং গত ১ নভেম্বর থেকে উত্তরায় শুরু হয়। এর চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন গোলাম রাব্বানী। সিনেমাটির পাণ্ডুলিপি উপদেষ্টা হিসেবে কাজ করেছেন বিশিষ্ট কথাসাহিত্যিক সেলিনা হোসেন। কস্টিউম ডিজাইনার হিসেবে রয়েছেন বিবি রাসেল।

আমারসংবাদ/এমআর