Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

আরো দুই ক্রিকেটারের প্রেমে পড়েছেন হ্যাপী

ডিসেম্বর ১৮, ২০১৪, ০৬:০৪ এএম


আরো দুই ক্রিকেটারের প্রেমে পড়েছেন হ্যাপী

  জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় রুবেল হোসেনের বিরুদ্ধে যৌন নির্যাতন মামলা করে আলোচনায় চলে এসেছেন ঢালিউডের উঠতি নায়িকা নাজনীন আক্তার হ্যাপী। এ নায়িকার নানা মুখরোচক খবর নিয়ে মিডিয়াও বেশ সরব।

বোমা ফাটানো খবরের রেশ কাটতে না কাটতে আরেক খবর। তার নাকি জাতীয় দলের আরো দুই ক্রিকেটারের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে। তাদের বিষয়ে তেমন জানা না গেলেও রটেছে তা-ই।

জানা গেছে, প্রায় বছরখানেক আগে ফেসবুকে রুবেল হোসেনের সঙ্গে যোগাযোগ হয় হ্যাপীর। এরপর গড়ে উঠে প্রেমের সম্পর্ক। এরপর প্রকাশ্যে রুবেলের সঙ্গে ঘোরাঘুরি শুরু করেন হ্যাপী। রুবেলের বাসায় ও নিয়মিত আসা-যাওয়া ছিল হ্যাপীর।

এদিকে সিনেমায় অভিনয়ের স্বপ্নটা ছিল হ্যাপীর একবারে ছোটবেলা থেকেই। আর শুরুটা হয় বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে। ছোটবেলার চিত্রনায়িকা হওয়ার স্বপ্নপূরণ হয় ২০১৩ সালে এসে।

চলচ্চিত্রে অভিষেক ঘটে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু কিছু আশা কিছু ভালোবাসা সিনেমার’ মাধ্যমে। এ সিনেমায় হ্যাপির সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন মৌসুমী, শাবনূর, ফেরদৌস। ২০১৩ সালের সেপ্টেম্বর মাসে মুক্তি পায় সিনেমাটি।

চিত্রনায়িকা হওয়ার স্বপ্ন নিয়েই চলচ্চিত্রে এসেছিলেন হ্যাপী। প্রথম সিনেমার পরই বেশ প্রশংসা পেয়েছেন তিনি। অনেক নির্মাতা তাকে তাদের সিনেমায় নিতে চেয়েছেন।

কিন্তু রুবেলের সঙ্গে সম্পর্ক হওয়ার পর অভিনয় ছেড়ে দেন তিনি। রুবেল নাকি বলেছিল, সিনেমায় কাজ করা তার পছন্দ নয়। তাই সিনেমা থেকে আস্তে আস্তে গুটিয়ে নেন হ্যাপী, এমনও বলেছিলেন তিনি।

তিনি বলেছিলেন, প্রথম সিনেমা মুক্তি পাওয়ার পর বদরুল আমীন পরিচালিত ‘রিয়েলম্যান’ নামের একটি সিনেমায় অভিনয়ের কাজ শেষ করেছি। সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায়। এ ছাড়া চুক্তিবদ্ধ আছি মুশফিকুর রহমান গুলজার পরিচালিত ‘লাল সবুজের সুর’ নামে একটি সিনেমায়। ‘ভালোবাসতে মন লাগে’ নামের একটি সিনেমার কাজ শিগগিরই শুরু হওয়ার কথা রয়েছে।

প্রাণ মিস্টার নুডলস, হাইকু এসি, প্রমি আমরোশ, রঙ চানাচুর ও একটি হারবাল ফেসওয়াশের বিজ্ঞাপনে কাজ করে পরিচিতি পান তিনি। তানভীর শাহিনের ‘দু চোখ’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন হ্যাপী।

তবে বিজ্ঞাপনচিত্রের কাজ দেখেই মোস্তাফিজুর রহমান মানিক ‘কিছু আশা কিছু ভালোবাসা’ সিনেমায় অভিনয় করতে বলেন হ্যাপীকে। স্বপ্নপূরণ হয় হ্যাপীর। ক্যারিয়ারে যখন সম্ভাবনা জেগেছে তখন পরিচয় হয় জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে। এরপর এক বছরের প্রেমের গল্প।

সেই প্রেমের গল্প এখন মিডিয়ায়। গল্পের ইতি টানলেন রুবেল। নাছোড়বান্দা হ্যাপী। রুবেলকে জড়িয়ে প্রকাশ্যে আসেন হ্যাপী। কত নাটক, তার শেষ নেই। রুবেলকে ভালোবেসে নিজের ক্যারিয়ারের কথা ভাবেননি তিনি। কিন্তু এখন আবার কাদের পাল্লায় পড়ে ক্যারিয়ারের কথা ভাববেন না হ্যাপী তা নিয়েও আলোচনার শেষ নেই।

হ্যাপী বলেছিলেন, সিনেমাতে অভিনয় করেই আমার ঝলমলে ক্যারিয়ার হতে পারেতো। আমার যথেষ্ট সম্ভাবনাও তৈরি হয়েছিল। আমি চেষ্টা করলে চিত্রনায়িকা হিসেবে বেশ ভালোভাবেই নিজেকে প্রতিষ্ঠিত করতে পারতাম। প্রথম সিনেমার পরই অনেক নির্মাতা আমাকে নিয়ে কাজ করতে চেয়েছেন। রুবেলকে ভালোবেসে সেই মোহ আমি ত্যাগ করেছি।