Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

আবারো মুখ খুলবেন চিত্রনায়িকা হ্যাপি

ডিসেম্বর ২০, ২০১৪, ১০:০৮ এএম


আবারো মুখ খুলবেন চিত্রনায়িকা হ্যাপি

  নবাগত চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপি যেন হঠাৎ করেই মিডিয়ার হাওয়া পাল্টে দিয়েছেন। অবশ্য এর পেছনের মুল তারকা ক্রিকেটার রুবেল হোসেন। এই প্রথম সরাসরি কোন মিডিয়াতে রুবেলের সাথে সম্পর্কের শুরু থেকে এখন পর্যন্ত বিস্তারিত সবকিছুই বলবেন এ চিত্রনায়িকা।

রোববার ঢাকা এফএমে আসছেন চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপি। স্টেশনে বসে ‘অন্ধকারের গল্পে’ নামক সরাসরি অনুষ্ঠানে আবারো মুখ খুলবেন এই নবাগত অভিনেত্রী।

অনুষ্ঠানটির প্রযোজক সাদেক সামি বলেন, ‘এখানে হ্যাপি তার চলচ্চিত্রে আগমন, অভিনয় জীবন, আগামীর কাজসহ রুবেলের সঙ্গে তার সম্পর্ক জড়ানো বিষয় নিয়ে নানা কথা বলবেন। অনুষ্ঠান চলাকালীন ফোনে ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গেও কথা বলার চেষ্টা করা হবে।’

২১ ডিসেম্বর রোববার রাত ১০টা ৩০মিনিটে ঢাকা এফএম (৯০.৪)-এ শোনা যাবে অনুষ্ঠানটি।

উল্লেখ্য, গত ১৩ ডিসেম্বর বিকেলে নায়িকা নাজনীন আক্তার হ্যাপি জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে মিরপুর থানায় একটি নারী-নির্যাতন আইনে মামলা করেন। এরপর হ্যাপিকে ভিকটিম সাপোর্ট সেন্টারে নিয়ে তার প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে ঢাকা মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগে পাঠানো হয়।

ফরেনসিক পরীক্ষা শেষে মিরপুর থানায় নিয়ে তাকে মামলাসংক্রান্ত জিজ্ঞাসাবাদ শেষে বাসায় পাঠানো হয়। এর মধ্যে লোকচক্ষুর অগোচরে চলে যাওয়া রুবেল হোসেন হাইকোর্টে জামিন নিতে আসেন। চার সপ্তাহের আগাম জামিন পান। সবার দৃষ্টি এখন ফরেনসিক প্রতিবেদনের দিকে। এসব বিষয়েও খোলামেলা কথা বলবেন তিনি। এর আগে একাত্তর টিভিতে প্রকাশ করা হয় রুবেল ও হ্যাপির ফোনোলাপ।