Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

'কিক ২' নয় ‌'ডেভিল'

জুন ৯, ২০১৫, ০৭:৪৮ এএম


'কিক ২' নয় ‌'ডেভিল'

 গত বছর মুক্তিপ্রাপ্ত বলিউডের ব্যবসা সফল সিনেমাগুলোর মধ্যে অন্যতম ছিল কিক। সালমান খান অভিনীত এ সিনেমাটি দর্শকদের মধ্যে বেশ সাড়া জাগিয়েছিল। সেই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে সিনেমাটির পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালা তৈরি করতে যাচ্ছেন কিক টু। এই ঘোষণা অনেক আগেই দিয়েছিলেন সাজিদ।

নতুন খবর হলো- ২০১৭ সালের ঈদে মুক্তি দেওয়া হবে এ সিনেমাটি। তবে সিনেমার নাম  কিক টু রাখা হবে না বলে জানা গেছে। সিনেমায় সালমানের ‘ডেভিল’ চরিত্রটি দর্শকদের মধ্যে খুব জনপ্রিয় হওয়ায় সিক্যুয়েলের নাম রাখা হচ্ছে ডেভিল।

সম্প্রতি পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালা জানিয়েছেন, সালমানের বাজরাঙ্গি ভাইজান এবং প্রেম রতন ধন পায়ো সিনেমার পর কিক সিক্যুয়েলের কাজ শুরু করা হবে।

তিনি আরো জানান, সালমান নিজেই কিক টু এর পরিকল্পনা করেছেন। তিনি নিজেই চিত্রনাট্য লিখেছেন। সিনেমাটি তৈরি করতে দুই থেকে আড়াই বছর লাগবে। ২০১৭ সালের ঈদে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

সিনেমার কাহিনি কী এ সম্পর্কেও কিছু খোলাসা করেননি নির্মাতারা। তবে জানা গেছে, একটি প্রেমকাহিনি নিয়েই নির্মাণ হতে চলেছে এ সিনেমা।

এদিকে সিনেমার নায়ক আগের মতোই সালমান থাকলেও জ্যাকুলিনকে দেখা যাবে না বলে ধারণা করা হচ্ছে। কারণ সম্প্রতি দুবাইয়ে অনুষ্ঠিত হওয়া আরব-ইন্দো বলিউড অ্যাওয়ার্ড বা ‘আইবা’ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সালমান বলেন, ‘সাজিদ এবং আমি একসঙ্গে কাজ করব। কিন্তু জ্যাকুলিন থাকছেন না। তাকে বাদ দেওয়া হয়েছে। আমরা অন্য কাউকে খুঁজছি।’

২০১৭ সালের ঈদ পর্যন্ত দর্শকদের এখন অপেক্ষায় থাকার পালা। ডেভিল দিয়ে নিশ্চয় বলিউড বক্সঅফিসে আরো একটি ঝড় তুলবেন সালমান এমনটা ধারণা করছেন চলচ্চিত্র বোদ্ধারা।