Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

জাজ-এ ফিরতে পারে মাহি, কিন্তু…

জুন ১০, ২০১৫, ০১:৪৭ পিএম


জাজ-এ ফিরতে পারে মাহি, কিন্তু…

 চিত্রনায়িকা মাহিয়া মাহি ও জাজ মাল্টিমিডিয়ার মধ্যকার দ্বন্দ্বের অবসান হতে যাচ্ছে— এমন কানাঘোষা শোনা যাচ্ছে কয়েক দিন ধরে। সম্প্রতি মাহি ও জাজের কর্ণধার আবদুল আজিজের ভারত ভ্রমণকে কেন্দ্র করে এই আলোচনার সূত্রপাত। এর প্রেক্ষিতে প্রশ্ন উঠেছে, জল ঘোলা করে সত্যি কি জাজে ফিরছেন মাহি?

‘অগ্নি’ খ্যাত মাহি বুধবার দুপুরে  বলেন, ‘জাজ আমার সঙ্গে যে আচরণ করেছে সেটা শুধু ভুল বোঝাবুঝি নয়। এখানে অন্য কিছু আছে। কাজেই খুব সহজে আমি জাজে ফিরছি না। তা ছাড়া ফেরার মতো ইতিবাচক কিছু ঘটেনি।’

আপনাকে তারা ফেরার জন্য আমন্ত্রণ জানিয়েছেন?— এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, ‘না, এ প্রসঙ্গে কোনো কথা হয়নি।’

এদিকে আব্দুল আজিজের সঙ্গে ভারতে যাওয়া প্রসঙ্গে মাহি বলেন, “৫ জুন আমি ভারতে গিয়েছিলাম ‘অগ্নি-২’ এর ডাবিংয়ের কাজে। ফিরেছি ৭ জুন। আমার দুদিন আগে সিনেমার কাজেই ওখানে গিয়েছিলেন আজিজ ভাই। জাজের প্রযোজনায় নতুন সিনেমা না করলেও আজিজ ভাইয়ের সঙ্গে আমার আগের মতোই সর্ম্পক আছে। এর বাইরে আর কিছু নয়।”

দুজনের সম্পর্ক যদি আগের মতোই থাকে তবে জাজের সিনেমা করতে আপত্তি কেন?— এ প্রশ্নের জবাবে মাহি বলেন, ‘যতটা হেয় করে আমাকে জাজ থেকে বের করা হয়েছে ততটা সম্মান দিলে ফেরার কথা ভাবতে পারি। সময়ই সব বলে দেবে।’

মাহি-জাজের ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর এক সাক্ষাৎকারে মাহিকে প্রশ্ন করা হয়, ‘মাহি কি আবার জাজে ফিরতে পারেন?’— এমন প্রশ্নে মাহি জোর গলায় বলেছিলেন, ‘আপাতত কোনো সম্ভাবনা নেই।’ কয়েকদিনের ব্যাবধানে তার গলার স্বর কিছুটা নরম হয়েছে বলেই মনে হচ্ছে!

বিতর্ক, কাদা ছোড়াছুড়ি, মান-অভিমান, ভুল-বোঝাবুঝি, স্ক্যান্ডাল সব কিছুকে পেছনে ফেলে মাহি-আজিজ সম্পর্কের উন্নয়ন ঘটতে শুরু করেছে। যাই ঘটুক না কেন, বাংলাদেশের চলচ্চিত্রের জন্য তারা ইতিবাচক উদাহরণ তৈরি করতে পারেন বলে মনে করছেন এই অঙ্গনের মানুষরা।