Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

মিলন এখন গডফাদার

জুন ১২, ২০১৫, ১২:২৭ পিএম


মিলন এখন গডফাদার

 শেষ হতে চলেছে ইফতেখার চৌধুরীর নির্মিতব্য সিনেমা ওয়ান ওয়ে-এর শুটিং। ১৭ জুন বিএফডিসিতে একটি গানের শেষ অংশের শুটিংয়ের মাধ্যমে শেষ হবে সিনেমাটির দৃশ্যায়ন। নির্মাতা সূত্রে এ তথ্য জানা গেছে। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন- মিলন, বাপ্পী এবং ববি।


সিনেমাটির পরিচালক বলেন, ‘শুধু একটি গানের শেষ অংশের শুটিং বাকি আছে। একদিন শুটিং করলেই শেষ হয়ে যাবে সিনেমার শুটিংয়ের কাজ। গানের এ দৃশ্যে অংশ নিবেন মিলন ও ববি।’


সিনেমার গল্প প্রসঙ্গে তিনি বলেন, ‘এ সিনেমায় বাপ্পীর নাম ইমন, ববির নাম আইভি আর মিলন মিলনই থাকে। এখানে গডফাদার চরিত্রে অভিনয় করেছেন ড্যানি সিডাক। এতে দেখা যাবে, গডফাদারের দলে কাজ করেন মিলন ও ইমন। একপর্যায়ে তাকে মেরে নিজেই গডফাদার হয়ে যায় মিলন। এভাবে এগিয়ে যায় সিনেমার গল্প।’

সিনেমা প্রসঙ্গে মিলন বলেন, ‘আমার অভিনীত অন্য সিনেমার মতো এ সিনেমাতেও দর্শকদের সামনে ভিন্নরূপে হাজির হবো।’

সিনেমার চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। সিনেমাতে পাঁচটি গানের সুর ও সংগীতায়োজন করছেন অদিত। নৃত্য পরিচালনা করছেন তানজিল।

প্রযোজনা প্রতিষ্ঠান ‘দ্য অ্যাড্রেস’-এর ব্যানারে নির্মিতব্য এ সিনেমাটি গতবছরের শুরুতে শুটিং শুরু করা হয়।

আনিসুর রহমান মিলন এখন রাজধানীর উত্তরায় ধারাবাহিক নাটক জীবনের অলিগলির শুটিং করছেন। এ ধারাবাহিকে মূলত শহরের তিন পরিবারের পারিবারিক বন্ধন, প্রেম, বিরহ, বিচ্ছেদ ও অন্তঃদ্বন্দ্ব ফুটে উঠে। ফজলুল হক আকাশের রচনায় ধারাবাহিকটি পরিচালনা করছেন ফজলুর রহমান। এতে মিলন ছাড়াও অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম, সুমাইয়া শিমু, নওশিন, হুমাইরা হিমু, শিরিন বকুল, ড. এজাজ ও সাঈদ বাবু প্রমুখ।