Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

যৌনকর্মীর চরিত্রে কারিনা

জুন ২৬, ২০১৫, ০৮:৫৯ এএম


যৌনকর্মীর চরিত্রে কারিনা

কারিনা কাপূর খান, বেশ কয়েকদিন গ্ল্যামার দুনিয়া থেকে দূরে সরে ছিলেন। সাম্প্রতিককালে সালমন খানের সঙ্গে অভিনীত ছবি ‘বজরঙ্গী ভাইজানে’র মাধ্যমে আবার তাঁকে দেখা যাচ্ছে রুপোলি দুনিয়ার খবরে। তবে কারিনা ভক্তদের জন্য আরও বড় চমক অপেক্ষা করছিল। রাজকুমার গুপ্তর সঙ্গে নতুন একটি ছবি করতে চলেছেন কারিনা। সেখানে তিনি একজন সিজোফ্রেনিয়ায় আক্রান্ত যৌনকর্মীর চরিত্রে অভিনয় করবেন।

   জানা গেছে ছবিটি একটি বাস্তব ঘটনা অবলম্বনে তৈরি হচ্ছে। একজন অপ্রকৃতিস্থ যৌনকর্মীর চরিত্রে দেখা যাবে তাকে। এই ছবিটি মূলত একটি সাইকোলজিকাল থ্রিলার। ছবিটি ভারতীয় দণ্ডবিধির ৮৪ ধারা অবলম্বনে তৈরি হবে। এই ধারাতে একজন অপ্রকৃতিস্থ মানুষ নিজেই জানেন না, সে কখন কোন কাজটা কেন করেন। কি ভাবনা থেকেই বা করেন। সেই ব্যক্তি আদও এটাই জানেন না তিনি যে কাজটা করছেন সেটা আইনবিরুদ্ধ কিনা?

তবে এই নিয়ে বলিউডি ছবিতে তৃতীয়বার যৌনকর্মীর ভূমিকায় অভিনয় করতে চলেছেন কারিনা। এরআগে তাঁকে ‘চামেলি’ এবং ‘তলাশ’ ছবিতে যৌনকর্মীর ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল। প্রথমে ছবিটি সালমন খানের প্রযোজনা সংস্থার প্রযোজনা করার কথা ছিল। এখন শোনা যাচ্ছে অন্য প্রযোজনা সংস্থার সন্ধানে রয়েছেন পরিচালক।