Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

হ্যাপির ফরেনসিক রিপোর্ট প্রকাশ

ডিসেম্বর ২৪, ২০১৪, ১০:৫৭ এএম


হ্যাপির ফরেনসিক রিপোর্ট প্রকাশ

  সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে হ্যাপির ফরেনসিক রিপোর্ট প্রকাশ করা হয়েছে। যাতে হ্যাপির সঙ্গে কারো শারীরিক সম্পর্কের আলামত মিলেছে। ঢাকা মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগের একটি দায়িত্বশীল সূত্র এটা নিশ্চিত করেছেন।

বুধবার ঢাকা মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগের চেয়ারম্যান অধ্যাপক হাবীবুজ্জামান জানান, ‘ফরেনসিক প্রতিবেদন আজই মিরপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। সেই প্রতিবেদনে হ্যাপি একজনের সঙ্গে শারীরিক মেলামেশা করেছেন- এমন তথ্যই উঠে এসেছে। তবে কার সঙ্গে করেছেন তা ডিএনএ পরীক্ষা ছাড়া বলা যাবে না।’

বুধবার দুপুরের দিকে আনুষ্ঠানিকভাবে মিরপুর থানা পুলিশের হাতে হ্যাপির ফরেনসিক প্রতিবেদনের কপি তুলে দেওয়া হয়। এরপর যাবতীয় কার্যক্রম মিরপুর থানা গ্রহন করবে।

মিরপুর থানার এসআই ও এই মামলার তদন্ত কর্মকর্তা মাসুদ পারভেজ জানান, ফরেনসিক বিভাগ থেকে প্রতিবেদন হাতে পেয়েছি। এখন তা পর্যালোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য গত ১৩ ডিসেম্বর সন্ধ্যায় নায়িকা নাজনীন আক্তার হ্যাপি জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় একটি ধর্ষণ মামলা করেন।

তাকে সেদিনই ভিকটিম সেন্টারে নিয়ে বিভিন্ন পরীক্ষার পর ঢাকা মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগে নিয়ে একাধিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়। এরপর তাকে মিরপুর থানায় নিয়ে মামলাসংক্রান্ত জিজ্ঞাসাবাদ শেষে বাসায় পাঠানো হয়।বাসায় থাকা অবস্থায় একাধিক গণমাধ্যম হ্যাপির সাক্ষাৎকার প্রচার করে।

তবে গত রোববার রাতে ঢাকা এফএম ৯০.৪ এ ‘অন্ধকারের গল্প’ অনুষ্ঠানে রুবেলের সঙ্গে প্রেম-সম্পর্কিত পুরো বিষয়টি পরিষ্কার করেন হ্যাপি। এরপর তিনি আর কোথাও সাক্ষাৎকার দেননি। এখন তিনি বাসায় অবস্থান করছেন বলে জানা গেছে।