Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

কবরীর ‘আবার আসিব ফিরে’

জুলাই ৮, ২০১৫, ০৭:৪৮ এএম


কবরীর ‘আবার আসিব ফিরে’

 চিত্রনায়িকা ও সাবেক সাংসদ সারাহ বেগম কবরী প্রায় সাত বছর আগে মাহফুজ আহমেদ ও তারিনকে নিয়ে একটি নাটক নির্মাণ করেছিলেন। এবার তিনি ধারাবাহিক নাটক পরিচলনা করলেন। নাম 'আবার আসিব ফিরে'। নাটকের গল্প ও চিত্রনাট্য কবরীর নিজের। পরিচালনার পাশাপাশি অনেক দিন পর তাকে অভিনয়েও দেখা যাবে।
নাটক প্রসঙ্গে জানতে চাইলে কবরী বলেন, 'এটি মূলত একটি সিনেমাটিক গল্প। চেষ্টা করেছি প্রচলিত ঘরানা থেকে কিছুটা আলাদা করতে। আর সে কারণেই রিয়াজকে নিয়েছি। ওর অভিনয় আমাকে মুগ্ধ করেছে। আশা করি নাটকটি দর্শকের ভালো লাগবে।'
১৩ পর্বের এ ধারাবাহিকটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। রিয়াজ ও অহনার পাশাপাশি এতে আরও অভিনয় করেছেন নায়করাজ রাজ্জাকসহ অনেকেই।
নাটকের গল্প সম্পর্কে কবরী জানান, তৌফিক ও কামরান সাহেবের খুব বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। এক সময় কামরান অর্থের লোভে তৌফিককে খুন করে। স্বামীর মৃত্যুর রহস্য উদ্ঘাটন করতে এগিয়ে আসে তৌফিকের স্ত্রী ও একমাত্র ছেলে। এর পর ঘটতে থাকে নানা ঘটনা। এমনই এক গল্প নিয়ে তৈরি হচ্ছে 'আবার আসিব ফিরে'।
রিয়াজ বলেন, 'কবরী ম্যাডামের সঙ্গে আমি চলচ্চিত্রে অভিনয় করেছি। তিনি আমার মা হয়েছিলেন। তার পরিচালনায় এবার অভিনয় করলাম। তার কাছ থেকে অনেক কিছু জেনেছি ও শিখেছি।'
এটি চ্যানেল আইতে প্রচার হবে বলে জানা গেছে।