Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

রিলিজেই ২০০ কোটির রেকর্ড 'বাহুবলী'র

জুলাই ১০, ২০১৫, ০২:১৫ পিএম


রিলিজেই ২০০ কোটির রেকর্ড 'বাহুবলী'র

  এবার বোধহয় সব রেকর্ড ভেঙে চুরমার করে দেবে। রুপোলি পর্দায় প্রকাশ পাওয়ার সঙ্গে সঙ্গে যে আভাস পাওয়া গিয়েছে, ২০০কোটি টাকার বাজেটে তৈরি বাহুবলী ছবিটি ইতোমধ্যেই দেশের সবচেয়ে ব্যয়বহুল সিনেমার তকমা পেয়ে গিয়েছে। এবার ওয়ার্ল্ডওয়াইড রিলিজের দিন দর্শকের ভিড় ছিল দেখার মতো।

পিরিয়ড অ্যাকশন বেসড এই ছবিতে অভিনয় করেছেন তামিল সুপারস্টার প্রভাস, রানা ডাগ্গুবাতি, রামাইয়া কৃষ্ণা, অনুষ্কা ও তামান্না। প্রায় ৪ হাজার পর্দায় বাহুবলী সিনেমাটি রিলিজ হয়েছে। শুক্রবার প্রথম দিনেই অন্ধ্র প্রদেশ ও তেলেঙ্গানার সিনেমাহল বা মাল্টিপ্লেক্সগুলিতে সকাল থেকেই ভিড় জমিয়েছিলেন দর্শকরা। তবে সেইভিড় যে হাতের বাইরে চলে যাবে, তা ঘুণাক্ষরে বুঝতে পারেননি সিনেমাহলের মালিকরা। শেষে অনেক জায়গাতেই পরিস্থিতি সামাল দিতে পুলিশি হস্তক্ষেপ জরুরি হয়ে পড়ে।

আগে থেকে বুকিং করেও চিন্তা যাচ্ছে না সিনেমাপ্রেমীদের। কারণ, সিনেমা দেখার জন্য বহু আগে থেকেই সিট বুক করে নিচ্ছেন দর্শকরা। ফলে অনলাইনে বুকিং করতে গিয়ে দেখা যাচ্ছে হাউজফুল। দর্শকদের ভিড় সামলাতে গিয়ে নাজেহাল অবস্থা পুলিশে। গোদের উপর বিষ ফোঁড়ার মতো এদিন মাল্টিপ্লেক্সগুলিতে সকালেই এসে উপস্থিত হয়েছেন বাহুবলীর পরিচালক এস এস রাজামৌলি ও সিনেমার কলাকুশলীরা।