Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

‘আমার কাপড় টেনে খুলতে হবে না, নিজেই খুলে দিব’

জুলাই ১১, ২০১৫, ০৬:২৯ এএম


‘আমার কাপড় টেনে খুলতে হবে না, নিজেই খুলে দিব’

   ঢাকাইয়া পোলা নয়া। ঢাকার মাল, অরিজনাল! সেই নয়ার জন্য এ কেমন বাজি ধরেছেন অপু বিশ্বাস। তিনি টাটা রুপি মিশা সওদাগরকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলছেন, ‘আমার কাপড় তোর টেনে খুলতে হবে না। আমার নয়নের হাত থেকে তুই যদি বাঁচতে পারিস তাহলে আমি নিজেই আমার কাপড় খুলে দিব।’ আসছে ঈদের ছবি লাভ ম্যারেজের সদ্য প্রকাশিত ট্রেইলারে এ ধরনের সংলাপ বলতে শোনা গেছে অপুকে।

সম্প্রতি সেন্সর ছাড়পত্র পাওয়া সিনেমাটির টিজারে শাকিব খানকে সাদা লুঙ্গি আর সাদা পাঞ্জাবি পরে ঢাকার আঞ্চলিক ভাষায় সংলাপ দিতে দেখা যাচ্ছে। তিনি সংলাপেও নিজেকে ‘ঢাকাইয়া মাল’ হিসেবে ঘোষণা দিয়েছেন।

ট্রেইলারে সিনেমাটির কাহিনিরও একটি ধারণা পাওয়া যায়। দেখা যায় বাবা-মায়ের একমাত্র সন্তান নয়ন (নয়া) ঘোষণা দেয়, ‘লাভ ছাড়া ম্যারেজ করমু না। মানে লাভ ম্যারেজ ছাড়া আমি বিয়া সাদিই করমু না।’ এরপর সে দেখা পায় অপু বিশ্বাসের। তাদের মধ্যে প্রেমের রসয়ান জমতে না জমতেই তাতে বাঁধা হয়ে দাড়ান অপু বিশ্বাসের বাবা মিজু আহমেদ। তিনি মিশা সওদাগর (টাটা) কে দিয়ে শায়েস্তা করাতে চান শাকিব খানকে।

শুরু হয় সংঘাত। শাকিব খানও হুমকি দেয়, ‘আববে এই টাটা এই নয়া লগে বেশি পাঙ্গা লইস না। রাইত্যে ঘাড়ে মাথা লইয়া ঘুমাবি, মাগার সকাল বেলা জ্যাইগা মাথা খুঁইজা পাবি না।’ চলতে থাকে নানা ক্লাইমেক্স। ট্রেইলারটিতে একটি আইটেম গানের দৃশ্যও সংযোজন করা হয়েছে। ‘উহ উহ ইশ, আমি দেখতে লালে লাল, গোল মরিচের ঝাল’- এমন কথার গানটির সঙ্গে নেচেছেন আইটেম কন্যা বিপাশা কবির।

তাপশী ঠাকুর প্রযোজিত লাভ ম্যারেজ সিনেমাটি পরিচালনা করেছেন শাহিন সুমন। এতে শাকিব খান, অপু বিশ্বাস ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চুসহ অনেকে।