Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

রাতভর রাস্তায় অন্তরঙ্গ কোহলি-অনুষ্কা

ডিসেম্বর ২৭, ২০১৪, ১০:২৫ এএম


রাতভর রাস্তায় অন্তরঙ্গ কোহলি-অনুষ্কা

  পিকে ছবিতে দারুণ ফর্ম করেছেন অনুষ্কা। দর্শকদের ভালবাসায় কেঁদেছেন তিনি। কিন্তু এ পারফর্ম দিয়ে দুঃখ দিয়েছেন একজনকে। তাইতো তার কাছেই ছুটে যাওয়া অনুষ্কা শর্মার। কথা ছিল শীতল পরশে দীর্ঘ দিনের প্রেমিকার মনের ক্ষোভ মিটিয়ে উৎসাহ দেয়ার কাজটা করবেন। চেস্টা করবেন ব্যাটিং ভাগ্য ফিরিয়ে আনতে। কিন্তু মেলেবোর্নে গিয়েই রোমান্টিতকায় মাতলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা।

নিউজিল্যান্ডের পর এবার অস্ট্রেলিয়ার রাস্তায় অন্তরঙ্গভাবে দেখা গেল ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউডের গ্ল্যামার গার্ল অনুষ্কা শর্মাকে। হাতে-হাত ধরে অস্ট্রেলিয়ার মোলবোর্নের রাস্তায় ঘুরে বেড়িয়েছেন এই ‘লাভ বার্ডস’।

সম্প্রতি মুক্তি পেয়েছে আনুশকা ও আমির খান অভিনীত ‘পিকে’ ছবি। আমির খানের বিপরীতে অনুষ্কার অভিনয় বেশ প্রশংসা কুঁড়িয়েছে। সাফল্য পাওয়ায় বেশ খুশি কোহলি ও আনুশকা।

কোহলির সঙ্গে বড়দিনের উৎসবে যোগ দিতে অস্ট্রেলিয়ায় পৌঁছান অনুষ্কা। প্রত্যক্ষদর্শীরা বলছেন, বৃহস্পতিবার সন্ধ্যায় এই প্রেমিক-প্রেমিকা একসঙ্গে ঘুরতে যান। গভীর রাত পর্যন্ত রাস্তায় ঘুরে বেড়ান তারা। পরে রাতে কোহলি একাই হোটেলে ফেরেন। কেননা টিম হোটেলে বান্ধবীদের নিষিদ্ধ করে বিসিসিআই।