Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

৫০০ কোটির ক্লাবে ‘বাহুবলী’

আগস্ট ৪, ২০১৫, ০৯:৫৫ এএম


৫০০ কোটির ক্লাবে ‘বাহুবলী’

   অপেক্ষা ছিল ৫০০ কোটির ক্লাবে ঢুকে পড়ার। অবশেষে সেই রেকর্ডটাও গড়ে ফেলেছে এস এস রাজামৌলির ছবি ‘বাহুবলী’। মোট আয়ের নিরিখে চতুর্থ সপ্তাহে ৫০০ কোটির অঙ্ক ছুঁয়ে ফেলল এই ছবিটি। এরই সঙ্গে নতুন রেকর্ড গড়ল ডাবড হিন্দি ছবির ব্যবসার অঙ্কেও। ফিল্ম বিশেষজ্ঞ তরণ আদর্শ ট্যুইট করে জানালেন, হিন্দিতে মুক্তি পাওয়া ‘বাহুবলী’ ব্যবসা ১০৩ কোটি ৫১ লক্ষ টাকা।

তরণ আদর্শের কথায় বাহুবলীর মুক্তির পর যে ছবিগুলি মুক্তি পেয়েছে, সেগুলিও বাহুবলীর ব্যবসায় কোনও প্রভাব ফেলতে পারেনি। চতুর্থ সপ্তাহে দাঁড়িয়ে হিন্দিতে মুক্তি পাওয়া ‘বাহুবলী’ শুক্রবার ব্যবসা করেছে ১ কোটি ৬০ লক্ষ টাকা, শনিবার ব্যবসা করেছে ২ কোটি ৭০ লক্ষ টাকা এবং রোববার ব্যবসা করেছে ৩ কোটি ৪০ লক্ষ টাকা।

তবে বাহুবলীর পাশাপাশি ‘বজরঙ্গী ভাইজান’ও ব্যবসার অঙ্কে চোখ ধাঁধিয়ে দিয়েছে বলিউড বক্স অফিসের। এখনও পর্যন্ত ‘বজরঙ্গী ভাইজান’-এর মোট ব্যবসা ৪৪২ কোটি ৭৭ লক্ষ টাকা। তরণ আদর্শ জানিয়েছেন, এর মধ্যে ভারতে আয় - ২৯২ কোটি ২৩ লক্ষ টাকা এবং ভারতের বাইরে আয় - ১৫০ কোটি ৫৪ লক্ষ টাকা। মুক্তির পর তৃতীয় সপ্তাহে দাঁড়িয়ে বলিউড বক্স অফিসে শুক্রবার ৪কোটি ১১ লক্ষ টাকা, শনিবার ৬ কোটি ৮০ লক্ষ টাকা এবং রবিবার ৯ কোটি ৭ লক্ষ টাকার ব্যবসা করেছে বজরঙ্গী ভাইজান।