Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

বাহুবলির রেকর্ড ভেঙে ফেলল শ্রিমানতুডু (ভিডিও)

আগস্ট ৮, ২০১৫, ০৭:৩৪ এএম


বাহুবলির রেকর্ড ভেঙে ফেলল শ্রিমানতুডু (ভিডিও)

      ভারতের সাম্প্রতিক সময়ের সবচেয়ে আলোচিত ও সর্বকালের অন্যতম ব্যবসা সফল সিনেমা বাহুবলি। গত ১০ জুলাই চারটি ভাষায় মুক্তিপ্রাপ্ত দক্ষিনী এই সিনেমাটি গড়েছে নানা রেকর্ড। তবে খুব শিগগির মুক্তি পেতে যাওয়া দক্ষিনী আরেকটি সিনেমা মুক্তির আগেই ভেঙেছে বাহুবলি’র একটি রেকর্ড। সিনেমাটির নাম শ্রিমানতুডু।

এক দর্শক ১০ হাজার টাকায় বাহুবলি সিনেমার টিকেট কিনে রেকর্ড গড়েছিলেন। সম্প্রতি বাহুবলি’র সেই রেকর্ড ভেঙে ফেলল মুক্তি পেতে যাওয়া দক্ষিনী সিনেমা শ্রিমানতুডু। আমেরিকায় এক দর্শক শ্রিমানতুডু সিনেমাটির অগ্রিম ১০টি টিকেট কিনতে খরচ করেছেন ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে ৯ লাখ টাকা।

জানা গেছে, ভারতের দক্ষিনের অনেক সিনেমা হলে শ্রিমানতুডু সিনেমাটির প্রিমিয়াম শো-এর টিকেট ১ থেকে ৩ হাজার টাকা পর্যন্ত দাম উঠছে। আমেরিকায়ও সিনেমাটির অগ্রিম টিকেটের দাম অস্বাভাবিক হারে বাড়ানো হয়েছে। সিনেমার অভিনেতা মহেশ বাবুর খুবই ভক্ত এক আমেরিকা প্রবাসী তার পরিবারের সকলের জন্য একসঙ্গে ১০টি টিকেট কেনার জন্য উঠেপড়ে লাগেন। কিন্তু কিছুতেই ১০টি টিকেট একসঙ্গে পাচ্ছিলেন না। শেষ পর্যন্ত তিনি বড়সড় একটি দাম হাঁকেন। ১৫ হাজার মার্কিন ডলারে তিনি শেষ পর্যন্ত ১০টি টিকেট পান। ভারতীয় মুদ্রায় যার দাম দাঁড়ায় ৯.৫৮ লাখ টাকা।

শ্রিমানতুডু সিনেমাটি অভিনয় করেছেন দক্ষিনী সিনেমার জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু এবং অভিনেত্রী শ্রুতি হাসান।