Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

সালমানের জন্য মা হয়েছেন জ্যাকলিন

আগস্ট ৮, ২০১৫, ১১:৫৫ এএম


সালমানের জন্য মা হয়েছেন জ্যাকলিন

   সালমান খানের স‍াথে ‘কিক’ ছবিতে অভিনয় করেই বি-টাউনে একটা শক্ত অবস্থান তৈরি করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। তাইতো সালমানের যে কোন অনুরোধ রাখতেই রাজি এই অভিনেত্রী।

আসন্ন ছবি 'ব্রাদার'-এ জ্যাকলিনকে একটি ছোট্ট শিশুর মায়ের ভূমিকায় দেখা যাবে। তবে ক্যারিয়ারে ফর্মে থাকা জ্যাকলিনকে মায়ের চরিত্রে অভিনয় করাতে রাজি করানো সহজ কাজ ছিল না। কিন্তু ‘বাজরাঙ্গি ভাইজান’ সালমানের কথায় মা হতে রাজি হয়েছিলেন এই বলিউডি সুন্দরী।
ডিএনএ-তে প্রকাশিত একটি খবর অনুযায়ী জ্যাকলিন জানিয়েছেন ''ব্রাদারের গল্প নিয়ে করণ জোহর ও করণ মালহোত্রা আমার কাছে এসেছিলেন। তাঁরা বলেছিলেন আমাকে এক মায়ের ভূমিকায় অভিনয় করতে হবে। চরিত্রটি খানিক গতানুগতিক ছকে বাঁধা। আমার কিছুটা সন্দেহ ছিল এই চরিত্রে অভিনয় করা নিয়ে।'

জ্যাকলিন আরও জানিয়েছেন নিজের এই বিষয়টি নিয়ে আলোচনা করেন সালমানের সঙ্গে। আর তাঁকে ভরসা দিয়েছিলেন সালমানই। আশ্বাস দিয়ে বলেছিলেন, এই চরিত্রে অভিনয় তাঁর ক্যারিয়ারে অন্য এক মাত্রা দেবে।
তারপরে জ্যাকলিন এই চরিত্রে অভিনয় করার জন্য রাজি হয়েছিলেন। পড়ে অবশ্য এই চরিত্রের জন্য দুই করণকেই ধন্যবাদ জানিয়েছেন প্রাক্তন এই মিস শ্রীলঙ্কা। আর তাঁকে রাজি করানোর জন্য সালমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতেও অবশ্য ভোলেননি তিনি।