Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

বলিউডে খোলামেলা বিদেশী নায়িকা(ভিডিও)

আগস্ট ২৬, ২০১৫, ০৭:৪৩ পিএম


বলিউডে খোলামেলা বিদেশী নায়িকা(ভিডিও)

   বলিউডে শক্ত অবস্থান করা এতো সোজা নয়। তাইতো প্রবাসী থেকে তারকা হতে আসা এমন কয়েকজনকে টিকে থাকার লড়াইয়ে করতে হয়েছে অনেক ‘বোল্ড সিন’। নিজেকে অশ্লীলতায় বিলিয়ে দিয়েছেন।নিজেদের শরীরী জাদু দিয়েই কাবু করতে চেয়েছেন তারা।এমন কয়েকজন তারকা হলেনঃ

জ্যাকলিন ফার্নান্ডেজ


মিস শ্রীলঙ্কান জ্যাকলিন বলিউডে অভিষেক করেছিলেন আলাদীন ছবি দিয়ে। কিন্তু খুব একটা ভালো হয়নি অভিষেক। পরে মার্ডার ২ ছবিতে খোলামেলা দৃশ্যে করে চোখে পরে যান সবার। এখন তো বলিউড পারায় নিজের একটা জায়গায় করে নিয়েছেন।

বীনা মালিক


বিগ বস-এর ঘর থেকে শুরু হয় বীনার বলিউড যাত্রা। টিভির ছোটপর্দা থেকে বীনার অভিষেক হয় বড়পর্দায়। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত হেমন্ত মধুকরের ছবি ‘মুম্বাই ১২৩ কেএম’ এ বীনার আবেদনে ঝড় ওঠে পর্দায়।তবে নিজেকে অতটা শক্ত অবস্থানে নিতে পারেন নি।

সানি লিওন


পূজা ভাটের হাত ধরে ‘জিসম টু’ ছবিতে বলিউডে প্রবেশ সানি লিওনের। প্রথম ছবিতেই সাহসী দৃশ্যে অভিনয় করেছেন সানি আর এই ধারা এখনও জারি। তবে সানি বলিউডে আলোচনা-সমালোচনা সব কিছুর শীর্ষেই রয়েছেন।

নার্গিস ফাকরি


‘রকস্টার’ ছবিতে রণবীরের বিপরীতে প্রথম বলিউডে দেখা মেলে নার্গিসের। প্রথম ছবিতেই আবেদনের ঝড় তোলে সিনেপর্দায়। তবে ক্যারিয়ারের শুরুতে নার্গিস কিংফিশার গার্ল ছিলেন। বলিউডের পাশাপাশি এখন হলিউডও মাতাচ্ছেন এই নায়িকা।