Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

আকর্ষণীয় ঠোঁটের অধিকারীনি ৫ অভিনেত্রী

জানুয়ারি ৬, ২০১৫, ০৯:৫৬ এএম


আকর্ষণীয় ঠোঁটের অধিকারীনি ৫ অভিনেত্রী

 আচ্ছা বলুন তো, বলিউডের নায়িকাদের মধ্যে কার ঠোঁট সবচেয়ে বেশী আকর্ষণীয় এবং সুন্দর? আজ আপনাদের জন্য বলিউডের সেরা ৫ নায়িকাদের তালিকা প্রকাশ করা হলো, যারা তাদের আকর্ষণীয় ঠোঁটের জন্য হয়েছেন আলোচিত।

১.বিদ্যা বালান
ডার্টি পিকচার সিনেমায় বিদ্যা বালনের আকর্ষণীয় ভঙ্গিতে ঠোঁটে কামড় দেয়ার দৃশ্যটি আজও ভক্তরা ভুলতে পারেননি। উ লা লা গানে এই ভঙ্গিই তাকে নিয়ে এসেছিল আলোচনায়।

২.ঐশ্বরিয়া
সবাই হয়তো বলবেন এই নায়িকার চোখ সবচেয়ে সুন্দর কিন্তু একটু ভালো করে ভেবে দেখুন তো ঐশ্বরিয়ার ঠোঁটগুলো কি কোন অংশে কম! হ্যাঁ ঐশ্বরিয়ার চোখের পাশাপাশি ঠোঁট দুটিও কিন্তু কম আকর্ষণীয় নয়।

৩.ক্যাটরিনা
ঐশ্বরিয়ার একধাপ আগেই আছেন ক্যাটরিনা। এই রূপসী নায়িকার আকর্ষণীয় ফিগারে হাজারো পুরুষের হৃদয় ক্ষতবিক্ষত হওয়ার পাশাপাশি ঠোঁটের আকর্ষণও কিন্তু কম নয়।

৪.প্রিয়াংকা
এই তালিকার দ্বিতীয় স্থানে আছেন প্রিয়াংকা চোপড়া। সার্জারির পর অনেকে প্রিয়াংকার ঠোঁট নিয়ে অনেক কথা বললেও এটা কিন্তু মেনে নিতে হবে প্রিয়াংকার ঠোঁট আরও আকর্ষণীয় হয়ে উঠেছে।

৫. মাধুরী
দেখুন শীর্ষের তালিকায় বসে আছেন মাধুরী দীক্ষিত। যার ঝুলিতে রয়েছে ভুবন ভুলানো হাসি আর মায়ায় ভরা চেহারা সে কি এক নম্বরে না থেকে পারে বলুন?