Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

প্রথমবার ঢাকায় আসছেন হৃতিক, টিকিট বিক্রি শুরু

নভেম্বর ১১, ২০১৫, ১০:০৬ এএম


প্রথমবার ঢাকায় আসছেন হৃতিক, টিকিট বিক্রি শুরু

    প্রথমবার ঢাকায় আসছেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন। বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) নতুন আসরের উদ্বোধনী কনসার্টে নৃত্য পরিবেশন করবেন তিনি। আগামী ২০ নভেম্বর রাজধানীর মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের মঞ্চে দেখা যাবে তাকে। জমকালো এই আয়োজনে থাকছে তিন দেশের তারকাদের পরিবেশনা।

ভারত থেকে গাইতে আসবেন কেকে। শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজ আসছেন নাচতে ও নাচাতে। তারা দু’জনই এর আগে ঢাকায় এসেছিলেন বিভিন্ন সময়ে। বাংলাদেশ থেকে সংগীত পরিবেশন করবেন মমতাজ, এলআরবি ও চিরকুট ব্যান্ডের সদস্যরা।

এ ছাড়া বিপিএলের থিম সং ‘এই দেশেতে ষোল কোটি মানুষই ক্রিকেটমনা/ কে জানে না পৃথিবীতে, আমাদের উন্মাদনাৃ’ পরিবেশন করবেন কনা, কোনাল ও তাসনুভ নেওয়াল রহমান। একই গানের শিল্পী কুমার বিশ্বজিৎ ও লিজা দেশে না থাকায় অনুষ্ঠানে অংশ নিতে পারছেন না।

এরই মধ্যে শুরু হয়ে গেছে অনুষ্ঠানটির টিকিট বিক্রি। অনলাইনে ইজি ডটকম থেকে কেনা যাচ্ছে এগুলো। গ্র্যান্ড স্ট্যান্ড টিকিটের জন্য ২ হাজার টাকা ও গোল্ড টিকিটের জন্য গুনতে হবে ১০ হাজার টাকা। ২০ নভেম্বর বিকেল ৩টায় খোলা হবে স্টেডিয়ামের মূল ফটক। অনুষ্ঠানটি সরাসরি দেখাবে চ্যানেল নাইন।