Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

তিনি 'পুত্র' শীর্ষক চলচ্চিত্রে বাপ্পা মজুমদার

নভেম্বর ১৪, ২০১৫, ১০:২২ এএম


তিনি 'পুত্র' শীর্ষক চলচ্চিত্রে বাপ্পা মজুমদার

  জনপ্রিয় সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদারকে কিছু দিন আগে টিভি নাটকে দেখা গেছে। এবার তাকে চলচ্চিত্রেও দেখা যাবে। তিনি 'পুত্র' শীর্ষক একটি ছবিতে অভিনয় করেছেন। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ ছবিটি পরিচালনা করেছেন সাইফুল ইসলাম মান্নু। কিছু দিন আগে ঢাকায় ছবিটির কাজ শুরু হয়েছে। এরই মধ্যে বাপ্পা মজুমদারও তার অংশের শুটিংয়ে অংশ নিয়েছেন।

এ প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেন, 'প্রথমে পরিচালক জানান তিনি অটিজম নিয়ে কাজ করছেন। তার সঙ্গে কাজটি নিয়ে যখন আলাপ হচ্ছিল, তখনো জানতাম না যে এটি ছবির শুটিং। তবে আমার কাছে কাজের বিষয়টার চিন্তাভাবনা মহৎ বলে মনে হয়েছে। সত্যি কথা বলতে কি, বিষয়বস্তুর কারণেই শেষ পর্যন্ত কাজটি করতে রাজি হয়েছি।'

বাপ্পা মজুমদার অনেক চলচ্চিত্রের সঙ্গীত পরিচালনা করেছেন। তার গানের সঙ্গে জনপ্রিয় কণ্ঠশিল্পীরা ঠোঁট মিলিয়েছেন। তবে এবারই প্রথম কোনো ছবিতে তার উপস্থিতি ঘটতে যাচ্ছে। এ প্রসঙ্গে বাপ্পা আরো বলেন, 'শুটিংয়ে আমি যা, তাই-ই দেখানো হয়েছে। ছবির একটা পর্যায়ে বাচ্চাদের নিয়ে গানের প্রতিযোগিতা হবে। তাতে আমাকে বিচারক হিসেবে দেখা যাবে।

এতে আমার সঙ্গে আরো রয়েছেন ফাহমিদা নবী ও মিল্টন খন্দকার ভাই।' একই ছবিতে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে মেহরীনকে। ছবির মূল অভিনয়শিল্পীরা হলেনথ জয়া আহসান, ফেরদৌস, সাবেরী আলম, আহসান হাবিব নাসিম প্রমুখ।