Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

নতুন মিউজিক ভিডিওতে নায়লা নাইম

নভেম্বর ১৫, ২০১৫, ১২:১৪ পিএম


নতুন মিউজিক ভিডিওতে নায়লা নাইম

   প্রিতম আহমেদের ‘ভোট ফোর ঠোঁট’ শীর্ষক মিউজিক ভিডিওতে বেশ খোলামেলারূপে শ্রোতা-দর্শকদের মাঝে হাজির হয়েছিলেন আলোচিত মডেল নায়লা নাইম। এবার দীর্ঘদিন পর নতুন আরও একটি মিউজিক ভিডিওতে তাকে দেখা যাবে। সম্প্রতি ‘মধুর মেয়ে’ নামক একটি গানের মডেল হিসেবে কাজ করলেন তিনি। এ মিউজিক ভিডিওতেও ব্যাপক খোলামেলারূপে দেখা যাবে নায়লাকে। ‘ঐ আকাশ থেকে নেমে আসলো এ পরী, তার মধুর মতো এক মিষ্টি হাসি’- এমন কথার গানটি গেয়েছেন আশিক ও আবিদ। কোক স্টুডিওর ৫ নম্বর ফ্লোরে এ গানটির শুটিং করেছেন নায়লা। গানটির কোরিওগ্রাফি ও পরিচালনা করেন খালিদ মাহমুদ। নায়লার সঙ্গে এ গানে আরও পারফর্ম করেছেন অমৃতা খান।

বাংলাদেশে বংশোদ্ভূত বেলিজিয়ামের নাগরিক আশিক ও আবিদ যমজ দুই ভাই। শৈশব থেকে তাদের বেড়ে ওঠা বেলজিয়ামেই। এবার তারা দেশে এসে এ গানটির ভিডিও করলেন। আগামী কিছুদিনের মধ্যেই এ গানটি ইউটিউবসহ বিভিন্ন চ্যানেলে প্রচার শুরু হবে। এ গানটি নিয়ে বেশি উত্তেজিত নায়লা নাইম। এ বিষয়ে তিনি বলেন, ‘মধুর মেয়ে’ অনেক ভিন্নধর্মী একটি গান। তরুণ প্রজন্মের গানটি ভালো লাগবে বলেই আমার বিশ্বাস। আর এর ভিডিওতে নানা চমক থাকবে। কারণ চমক না থাকলে আমি এখানে পারফর্ম করতাম না। সবকিছু মিলিয়ে আমি আশাবাদী এ গানটির ভিডিও নিয়ে।

এদিকে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত তন্ময় তানসেন পরিচালিত ‘রানআউট’ ছবিতে ব্যাপক খোলামেলারূপে একটি আইটেম গানে পারফরম করেছেন নায়লা নাইম। কিছুদিন আগেই ‘রাত্রীর যাত্রী’ ছবির জন্যও একটি আইটেম গানে পারফরম করেছেন তিনি খোলামেলারূপে। এ ছবির বাইরেও আরও কিছু মিউজিক ভিডিও এবং চলচ্চিত্রের আইটেম গানে কাজ করার কথাবার্তা চলছে নায়লা নাইমের। পাশাপাশি টিভিসি ও বিভিন্ন ব্র্যান্ডের ফটোশুটের কাজ নিয়েও এখন ব্যস্ত নায়লা নাইম।