Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

আইডি হারালেন শাকিব খান

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২৪, ২০২০, ১১:০০ এএম


আইডি হারালেন শাকিব খান

ঢালিউডের সুপার স্টার শাকিব খান। দুই বাংলায় নিজের অভিনয় দিয়ে করেছেন ভক্তদের মন জয় করেছেন এই অভিনেতা। সম্প্রতি তিনি ঘোষণা দিয়েছিলেন যে, এখন থেকে সামাজিক যোগাযোগমাধ্যমেগুলোতে তিনি সরব থাকবেন। সেই কথা রাখতেই ২১ নভেম্বর শাকিব ইনস্টাগ্রামে যুক্ত হয়েছিলেন। জানিয়েছিলেন টুইটারে যুক্ত হওয়ার প্রক্রিয়াও চলছে। কিন্তু শুরুতেই হোঁচট খেলেন এই অভিনেতা।

ছবি ও ভিডিও শেয়ারিংয়ের সামাজিক নেটওয়ার্কিং পরিষেবা ইনস্টাগ্রামে যুক্ত হওয়ার মাত্র তিন দিনে তার অ্যাকাউন্ট সরিয়ে নিয়েছে ফেসবুকের মালিকানাধীন প্রতিষ্ঠান ইনস্টাগ্রাম।

চিত্রনায়ক শাকিব খানের একটি ঘনিষ্ঠ সূত্র গণমাধ্যমের কাছে দাবি করেছে, শাকিব খানের নামে আগে থেকেই প্রচুর ভুয়া অ্যাকাউন্ট ছিল ইনস্টাগ্রামে। অফিশিয়ালি যুক্ত হওয়ার পর তারা শাকিবের অ্যাকাউন্টকে ফেক (ভুয়া) দাবি করে রিপোর্ট করেছে। ফলে এখন ইনস্টাগ্রামে শাকিবের অফিশিয়াল অ্যাকাউন্ট দেখা যাচ্ছে না। এরই মধ্যে একটি প্রতিষ্ঠানের মাধ্যমে ইনস্টাগ্রামের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। খুব দ্রুতই সমস্যার সমাধান হয়ে যাবে।

গত ২১ নভেম্বর মধ্যরাতে ফেসবুক স্ট্যাটাসে ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খোলার খবর জানিয়েছিলেন শাকিব খান। সম্প্রতি ‘নবাব এলএলবি’ সিনেমার ‘চিল করব চিল’ শিরোনামে পার্টি সংয়ের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে শাকিব লিখেছিলেন, ‘প্রথম ইনস্টাগ্রাম পোস্ট, যাত্রা শুরু।’

চিত্রনায়ক সম্প্রতি ‘নবাব এলএলবি’ সিনেমার ডাবিং শেষ করেছেন। সিনেমাটির বাকি কিছু অংশের শুটিংয়ে অংশ নিতে চলতি মাসে মালদ্বীপ যাওয়ার কথা রয়েছে তার।

সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে সিনেমাটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এ ছাড়া অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, এল আর খান সীমান্ত, রাশেদ অপু, আনোয়ারসহ অনেকেই। ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা আছে সিনেমাটির।

আমারসংবাদ/এমআর