Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

একসঙ্গে মুনমুন-পলি, বেরিয়ে এলো জমানো কথা

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২৪, ২০২০, ০৩:১০ পিএম


একসঙ্গে মুনমুন-পলি, বেরিয়ে এলো জমানো কথা

দীর্ঘদিন পর দুই বন্ধু আড্ডা দিয়ে ভীষণ আনন্দিত মুনমুন-পলি। ঢালিউডে নব্বই দশকের শেষ সময়ে চিত্রনায়িকা হিসেবে তারা ছিলো খুবই জনপ্রিয়। তাদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন এই সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। তখনকার ব্যস্ততম শিল্পী তারা। শত ব্যস্ততার মাঝেও শুটিং সেটে বা শুটিং শেষে বাসায় জমে উঠতো তাদের আড্ডা। এখন আর তাদের দেখা কিংবা একসঙ্গে আড্ডা হয় না।

অনেক দিন ধরে অভিনয়ের বাইরে নয়িকা পলি। তবে মুনমুনকেও তেমন পাওয়া যায় না চলচ্চিত্রে। তারা আগের মতো একসঙ্গে আড্ডা দিবে সেই সুযোগ আর হয় না। গতকাল দীর্ঘদিন পর তারা একসঙ্গে আড্ডা দিলেন। আর এ আড্ডায় দীর্ঘদিনের জমানো কথা শেয়ার করেন তারা। সঙ্গে আলাপকালে এমনটাই জানান নায়িকা পলি।

পর্দার বাইরে বন্ধুকে কাছে পেয়ে ভীষণ আনন্দিত মুনমুন। সেই আনন্দঘন সময়ের কথা উল্লেখ করে মুনমুন বলেন, গতকাল আমার প্রিয় বান্ধবী পলির বাড়িতে জম্পেশ আড্ডা দিয়েছি। সত্যি খুব সুন্দর সময় কেটেছে। ডিনার শেষে চায়ের আড্ডাটা ভোলার নয়।

চিত্রনায়িকা পলি বলেন, আমার বাসায় পরিবার নিয়ে মুনমুনের সঙ্গে আড্ডা দিয়েছি। আমি আর মুনমুন একই বিউটি পার্লারে যাই। সেখান থেকেই বাসায় একসঙ্গে ডিনার করে দীর্ঘদিন পর জমিয়ে আড্ডা দিয়েছি। সময়টা খুব আনন্দে কেটেছে। আমরা পুরো সময়টা সিনেমা নিয়ে কথা বলেছি। এক সময় শুটিংয়ের পর আড্ডা দিতাম। এখন আড্ডা না হলেও নিয়মিত ফোনে কথা হয়।

নায়িকা মুনমুনের হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ হাতে রয়েছে। সেগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে। এদিকে পলি এরই মধ্যে বেশ কয়েকবার নতুন কাজে ফেরার কথা বলেও আর ফেরেননি।

আমারসংবাদ/এমআর