Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

আগামীকাল ‘ইচ্ছে দহন’

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২৬, ২০২০, ১১:২৫ এএম


আগামীকাল ‘ইচ্ছে দহন’

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজল ও মিষ্টি অভিনেত্রী সালহা খানম নাদিয়া দীর্ঘদিন ধরেই টিভি নাটকে নিয়মিত অভিনয় করছেন। তবে জুটি বেঁধে খুব কম নাটকেই তাদের অভিনয়ে দেখা গেছে। 

সম্প্রতি সজল ও নাদিয়া  অভিনয় করেছেন একটি নাটকে। যার শিরোনাম ‘ইচ্ছে দহন’। বিটুএ ভিশন প্রযোজিত নাটকটি আগামীকাল শুক্রবার রাত ৯টা ৩০ মিনিটে এনটিভিতে প্রচার হবে। নাটকটি রচনা করেছেন আসাদুজ্জামান সোহাগ ও পরিচালনা করেছেন দীপু হাজরা।

[media type="image" fid="98922" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন তারিক আনাম খান, আব্দুন নূর সজল, সালাহ্ খানম নাদিয়া, এস এম মহসিন, মীর শহীদ, জিনাত রেহানা লুনা, মীর আলী, আরিয়ান ইভা, ফকির মাহমুদ জাকির, জলি আক্তার, সরকার আরিফুল ইসলাম, পপি আক্তার, শিশির আহমেদ, পিপুলী ইসলাম, আনিকা আফরিন প্রমুখ।

গল্পে দেখা যায়, জামশেদের মূল ব্যবসা সে একজন নারী পাচারকারী, নানা কৌশলে গ্রাম কিংবা শহর থেকে দালালের মাধ্যমে ঢাকা নিয়ে এসে সেখান থেকে পাচার করে। এবার চোখ পড়েছে তারই অফিসের নাইট গার্ডের মেয়ে অন্তরার উপর। যদিও নাইট গার্ডের দ্বিতীয় স্ত্রীর মেয়ে। টাকার লোভে বাবার বয়সী লোকটিকে বিয়ে করতে হয় অন্তরাকে। কাবিন - নামা, বিয়ে সবই ছিলো সাজানো নাটক। বিয়ের পর তেমন সুখ ছিল না অন্তরার সংসারে। মূলত তাকেও পাচার করার জন্যই এমন গল্প সাজানো হয়েছে। বিষয়টি অন্তরা টের পায়। একদিন কাক ডাকা ভোরে বাড়ী থেকে পালিয়ে যায়। আচমকা উবার ড্রাইভার জোসেফের গাড়ীর উপর এসে পড়ে অন্তরা, ঘটে মারাত্মক দুর্ঘটনা। এ ভাবেই এগিয়ে চলে “ইচ্ছে দহন” নাটকের গল্প। 

[media type="image" fid="98920" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

আমারসংবাদ/এমআর