Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

‘বাবু খাইছো’ নিয়ে এবার গাইলেন হিরো আলম

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২৭, ২০২০, ০২:১০ পিএম


‘বাবু খাইছো’ নিয়ে এবার গাইলেন হিরো আলম

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ‘বাবু খাইছো’ নিয়ে এবার গান গাইলেন হিরো আলম। তার গাওয়া গানটি নিয়ে চলছে তুমুল আলোচনা ও সমালোচনা।

প্রযোজনা প্রতিষ্ঠান এমওএম মিউজিক থেকে গানটি প্রকাশ হচ্ছে। তবে ইতোমধ্যে গানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অনেকেই তার গানের ভিডিও ফেসবুকে পোস্ট করছেন।

শুক্রবার (২৭ নভেম্বর) বিকেলে হিরো আলম বলেন, জীবনে অনেক কিছুই হয়েছি। এবার ট্রাই করলাম শিল্পী হওয়ার। দেখলাম আমি শিল্পী হতে পারবো কি না। আমি প্রথমবারের মতো গান গাইলাম। কোনো প্রস্তুতি না নিয়েই গেয়েছি। কেউ ভালো বলছে কেউ খারাপ বলছে। তবে আমি সমালোচনা নিয়ে মাথা ঘামাই না।

তিনি বলেন, আমি প্রচুর সাড়া পেয়েছি। মানুষজন আমাকে ফোন করেও বলেছে। আমি চেষ্টা করেছি শিল্পী হওয়ার আমার মনে হয় আমি হতে পারবো। অন্তত মানুষজন আমাকে তাই বলছে। সামনে আমার আরো গান আসবে। আর এই গানের মিউজিক ভিডিও করবো। সামনে আমার যেসব গান আসবে সেসবের মিউজিক ভিডিওতে আমিই থাকবো। আর একটা অ্যালবাম করার প্রস্তুতি নিচ্ছি। সামনে যে অ্যালবাম আসছে সেটা আমি আরো যত্ন নিয়ে করবো। আমার ভক্তরা যা চায় আমি তাই করবো। ভক্তরা আমার পাশে আছে।

এর আগে সেপ্টেম্বরে প্রকাশিত ‘বাবু খাইছো’ শিরোনামে একটি গান বেশ জনপ্রিয়তা পায় দেশের তরুণদের মাঝে। ফেসবুক ও ইউটিউবে গানটি রিলিজ পাওয়ার পর আর অল্প সময়েই তা ভাইরাল হয়। 

আমারসংবাদ/জেআই